DailyBarishalerProhor.Com | logo

১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

অপরাধ করে কেউ পার পাচ্ছেন না, পুলিশও ছাড় পাবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত : অক্টোবর ২৪, ২০২০, ১৯:৫৭

অপরাধ করে কেউ পার পাচ্ছেন না, পুলিশও ছাড় পাবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রহর ডেস্ক রিপোর্ট !! স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, ‘সিলেটের রায়হান হত্যা মামলার মূল আসামিকে শনাক্ত করা হয়েছে। তাঁকে ধরতে প্রচেষ্টা অব্যাহত আছে। খুব শিগগিরই তাঁকে আমরা ধরে ফেলব বলে আশাবাদী। অপরাধ করে কেউ পার পাচ্ছেন না। পুলিশও কোনো অপরাধ করে ছাড় পাবে না।’

মন্ত্রী শনিবার দুপুরে টাঙ্গাইল-৩ আসনের সাবেক সাংসদ মতিউর রহমানের কবর জিয়ারত করতে ঘাটাইল যাওয়ার পথে টাঙ্গাইল সার্কিট হাউসে যাত্রাবিরতি দেন। সেখানে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

আসাদুজ্জামান খান আরও বলেন, জনগণকে নিয়েই পুলিশ। পুলিশ জনগণকে সঙ্গে নিয়ে কাজ করে। সবকিছুতেই পুলিশ জনগণের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। শুধু করোনা নয়, যেকোনো জাতীয় দুর্যোগে পুলিশ সামনে এসে দাঁড়ায়। করোনার সময় যখন মৃত ব্যক্তির মরদেহ পরিবারের লোকজন নিতে চাইতেন না, এমনকি ফেলে রেখে যেতেন, তখন পুলিশ তাঁদের দাফন-কাফনের ব্যবস্থা করেছে। মন্ত্রী বলেন, ধর্ষণ ও হত্যার বিরুদ্ধে পুলিশ সজাগ রয়েছে। সে জন্যই কোনো অপরাধী অপরাধ করে পার পাচ্ছেন না।

নৈরাজ্য সৃষ্টিকারী কাউকেই ছাড় দেওয়া হচ্ছে না উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, পুলিশ সদস্যরা যেখানেই অন্যায় করেছেন, যাঁরাই শৃঙ্খলা ভঙ্গ করেছেন, তাঁদের আইনের মুখোমুখি করা হয়েছে এবং তাঁরা শাস্তিরও মুখোমুখি হয়েছেন।

মন্ত্রী বলেন, ‘পুলিশ বাহিনীকে আধুনিকায়ন করতে যা যা প্রয়োজন, তা করতে প্রধানমন্ত্রী কাজ করছেন। খুব শিগগরি পুলিশ বাহিনীতে বৃহৎ আকারে হেলিকপ্টার যুক্ত করা হবে। এই করোনার সময় বাংলাদেশের সব হাসপাতালের অবস্থা নাজুক হয়ে গিয়েছিল, ঠিক তখন পুলিশ হাসপাতাল সেবা দিয়ে তাদের অবস্থান ধরে রেখেছে। পুলিশ হাসপাতাল মানুষের কাছে আস্থার জায়গায় পরিণত হয়েছে। পুলিশের প্রশিক্ষণের ক্ষেত্রেও আমরা সমানতালে এগিয়ে যাচ্ছি। আমাদের নতুন নতুন ইউনিট, যেমন পিবিআই খুব ভালো কাজ করছে। পুলিশ যথাযথভাবে দায়িত্ব পালন করছে। পুলিশের আরও জনবল, দক্ষতা, সক্ষমতা বৃদ্ধি জন্য যা যা প্রয়োজন, প্রধানমন্ত্রী সেগুলো করে যাচ্ছেন।’

এ সময় সাংসদ ছানোয়ার হোসেন, হাসান ইমাম খান, আতাউর রহমান খান, তানভীর হাসান, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, পৌর মেয়র জামিলুর রহমান, চেম্বার অব কমার্সের সভাপতি খান আহমেদ শুভ, সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া, জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক সাইফুজ্জামান সোহেল প্রমুখ উপস্থিত ছিলেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

ছয়মাইল বাজার, কলসগ্রাম, এয়ারপোর্ট, বরিশাল।

মোবাইলঃ ০১৭১১১১৩৩৮৩, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা :
কামাল হোসেন লিটন মোল্লা

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার শিমু
    • নির্বাহী সম্পাদক - মোঃ মুন্না মোল্লা
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।