DailyBarishalerProhor.Com | logo

১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আগৈলঝাড়ায় ধর্ষণের পর ধর্ষক ও ধর্ষিতাকে অবরুদ্ধ করে ফের ধর্ষণ চেষ্টা

প্রকাশিত : অক্টোবর ২৭, ২০২০, ২২:২৩

আগৈলঝাড়ায় ধর্ষণের পর ধর্ষক ও ধর্ষিতাকে অবরুদ্ধ করে ফের ধর্ষণ চেষ্টা

আগৈলঝাড়া প্রতিনিধি ॥

বরিশালের আগৈলঝাড়ায় এক কলেজ ছাত্রীকে ধর্ষণের পরে ধর্ষিতা ওই কলেজ ছাত্রী ও ধর্ষককে আটক জিম্মি করে পুনরায় ধর্ষণের চেষ্টা চালিয়েছে স্থানীয় চার যুবক। এ ঘটনায় ধর্ষিতা ওই কলেজ ছাত্রী বাদী হয়ে ধর্ষক ও তাকে জিম্মি করে ধর্ষণ চেষ্টা চালানোর অভিযোগে মঙ্গলবার থানায় মামলা দায়ের করেছে। পুলিশ ধর্ষিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল প্রেরণ করেছে।

থানার অফিসার ইন চার্জ মো. গোলাম ছরোয়ার এজাহারের বরাত দিয়ে জানান, উপজেলার বাগধা ইউনিয়নের জোবারপাড় গ্রামের এক কলেজ ছাত্রীর সাথে পরিচয়ের সূত্র ধরে বাকাল গ্রামের অসীম মন্ডলের ছেলে নয়ন মন্ডল ২৪ অক্টোবর রাতে (অষ্টমী পূজার দিন) ওই ছাত্রীকে নিয়ে ঘুরতে গিয়ে কৌশলে জোবারপাড় পরিত্যক্ত ইটভাটায় নিয়ে জোর করে ধর্ষণ করে।

সেখানে ধর্ষণের ঘটনা দেখে ফেলে বাকাল গ্রামের ইমু ফকির, সুজন পাইক, পারভেজ মিয়া, সুমন বাঘল। ধর্ষণের প্রত্যক্ষদর্শীরা ধর্ষিতা ওই কলেজ ছাত্রী ও ধর্ষক নয়নকে জিম্মি করে তুলে নিয়ে বাকালহাট একটি বিদ্যালয়ে আলাদা দু’টি কক্ষে আটকে রেখে ওই চার যুবক ধর্ষিতা কলেজ ছাত্রীকে পুনরায় ধর্ষণের চেষ্টা চালায়।

এসময় কলেজ ছাত্রীর ডাক চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে ওই যুবকেরা ধর্ষণে ব্যর্থ হয়ে পালিয়ে যায়। এঘটনায় ধর্ষিতা কলেজ ছাত্রী বাদী হয়ে মঙ্গলবার সকালে নয়ন মন্ডলের বিরুদ্ধে ধর্ষণ ও অন্য যুবকদের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগে থানায় মামলা দায়ের করেন, নং-১৩।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই তৈয়বুর রহমান মামলা ধর্ষণ ও পরে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা দায়েরের অভিযোগে ছাত্রীর মামলা দায়েরের সত্যতা স্বীকার করে বলেন, মঙ্গলবার দুপুরে তিনি দুটি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে জানিয়ে তিনি আরও বলেন, ধর্ষিতা কলেজ ছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল প্রেরণ করা হয়েছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।