DailyBarishalerProhor.Com | logo

৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে উজিরপুরে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল

প্রকাশিত : ডিসেম্বর ০৬, ২০২০, ২১:১০

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে উজিরপুরে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল

উজিরপুর প্রতিনিধি>>

কুষ্টিয়ায় বঙ্গবন্ধু শেখ শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে উজিরপুরে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকাল ১১টায় উপজেলা আওয়ামীলীগের কার্যালয় থেকে হাজার হাজার বিক্ষুব্দ জনতা বিক্ষোভ মিছিল নিয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে রাস্তার পাশে এক বিক্ষোভ সমাবেশের আয়োজন করে।

সামবেশে উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস.এম জামাল হোসেনের সভাপতিত্বে বক্তৃতা করেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু, বর্তমান সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী, সাবেক উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান ইকবাল, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি আবিদ আল হাসান, উপজেলা ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি অশোক কুমার হাওলাদার, যুবলীগের সাধারণ সম্পাদক হেমায়েত উদ্দিন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামাল হোসেন সবুজ, শ্রমিকলীগের আহবায়ক আনোয়ার হোসেন খান, যুগ্ম সম্পাদক শিপন মোল্লা, ছাত্রলীগ সভাপতি অসীম ঘরামী, সাবেক সভাপতি তাপস রায়, আনিসুর রহমান নয়ন, ইউপি চেয়ারম্যান এ্যাডঃ শহিদুল ইসলাম, সরোয়ার হোসেন, ইউসুফ হোসেন, অধ্যক্ষ শাহাদাত হোসেন, কাজী হুমাউন কবির, হরেন রায়, খায়রুল বাশার লিটন, আওয়ামীলীগ নেতা উত্তম কুমার হাওলাদার, ইকবাল হোসেন বালী, বরুন মিত্র, সহদেব কুমার দাস, কাউন্সিলর রিপন মোল্লা, বাবুল সিকদারসহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন, ঢাকার ধোলাইখালে বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপনের প্রতিবাদে হেফাজতে ইসলামসহ কয়েকটি ইসলামী সংগঠনের বিরোধীতার রেশ কাটতে না কাটতে শুক্রবার রাতে কতিপয় সন্ত্রাসী কুষ্টিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুর করে। প্রতিবাদ সভায় বক্তারা বলেন, পাকিস্তানি দোসর, একাত্তরের স্বাধীনতা বিরোধী দোসরা রাতের অন্ধকারে চোরেরমত জাতির জনকের ভাস্কর্য ভাংচুর করে। আওয়ামীলীগ, মুক্তিযোদ্ধারা দেশের জনগণকে নিয়ে এই অপশক্তির বিরুদ্ধে দাঁত ভাঙ্গা জবাব দেওয়া হবে। এদের বিরুদ্ধে কঠোর আন্দোলনের হুশিয়ারী দেন বক্তারা।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।