DailyBarishalerProhor.Com | logo

৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২২শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

বরিশাল পুলিশ সুপারের নবনির্মিত কার্যালয় উদ্বোধন করলেন আইজিপি ড. বেনজীর আহমেদ

প্রকাশিত : ডিসেম্বর ০৭, ২০২০, ১৫:০৫

বরিশাল পুলিশ সুপারের নবনির্মিত কার্যালয় উদ্বোধন করলেন আইজিপি ড. বেনজীর আহমেদ

নিজস্ব প্রতিবেদক>>

একদিনের সফরে বরিশাল গিয়েছেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ। সফরে তিনি বরিশাল জেলা পুলিশের নতুন কার্যালয় উদ্বোধনসহ ৩টি উন্নয়ন কাজের উদ্বোধন করেন। পরে জেলা পুলিশ লাইনে পুলিশের কল্যাণ সভায় অংশগ্রহণ করেন।

একদিনের সংক্ষিপ্ত সফরে আজ সোমবার(৭ ডিসেম্বর) সকাল ১১টায় হেলিকপ্টারযোগে বরিশাল যান আইজিপি। সকাল সাড়ে ১১টায় তিনি নগরীর পলিকেটনিক রোডের পাশে নবনির্মিত ৩ তলা পুলিশ সুপার কার্যালয়ের উদ্বোধন করেন। এ সময় ফলক উন্মোচন করে মোনাজাতে অংশগ্রহণ শেষে আইজিপি বেলুন-ফেস্টুন উড়িয়ে ফিতা কেটে নতুন ভবনের উদ্বোধন করেন।

উদ্বোধনকালে আইজিপি’র সাথে সিটি মেয়র সাদিক আবদুল্লাহ, বিভাগীয় কমিশনার ড. অমিতাভ সরকার, রেঞ্জ ডিআইজি মো. শফিকুল ইসলাম, মেট্রোপলিটন পুলিশ কমিশনার

মো. শাহাবুদ্দিন খান, র‌্যাব-৮ অধিনায়ক আতিকা ইসলাম, জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান এবং পুলিশ সুপার মো. সাইফুল ইসলামসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এ সময় সাংবাদিকরা কথা বলার চেষ্টা করলেও পুলিশ প্রধান গণমাধ্যমের সাথে কোনো কথা বলতে রাজি হননি। উদ্বোধন শেষে জেলা পুলিশ লাইনসে বরিশাল রেঞ্জের ৬ জেলা ও মেট্রোপলিটনসহ পুলিশের বিভিন্ন ইউনিটের সদস্যদের সাথে মতবিনিময় করেন পুলিশ মহাপরিদর্শক। পরে তিনি জেলা পুলিশ লাইসের নবনির্মিত প্রধান গেট ও পুলিশ অফিসার্স মেসের উন্নয়ন কাজের উদ্বোধন করেন। পুলিশ প্রধানের সফর উপলক্ষে বরিশাল নগরীতে কঠোর নিরাপত্তার ব্যবস্থা গ্রহণ করা হয়।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


:

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার শিমু
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।