DailyBarishalerProhor.Com | logo

৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২২শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

বিকল্প নেতা হিসেবে প্রিন্সকে সক্রিয় করতে উৎসাহী ওয়ার্ড আ’লীগ

প্রকাশিত : ফেব্রুয়ারি ০৯, ২০২১, ০২:৩৪

বিকল্প নেতা হিসেবে প্রিন্সকে সক্রিয় করতে উৎসাহী ওয়ার্ড আ’লীগ

প্রহর ডেস্ক॥ বরিশাল রাজনীতির মাঠে পুরোদমে সক্রিয় হওয়ার পরিকল্পনা নিয়েছেন জগলুল মোর্শেদ প্রিন্স। বরিশাল নগরীর ২৮ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মো: জগলুল মোর্শেদ প্রিন্স ইতিমধ্যে মাঠে নামার প্রাক- প্রস্তুতি নিয়েছে বলে আভাস পাওয়া গেছে।

আ’লীগের একপেশে রাজনীতিতে বিকল্প নেতা হিসেবে ওয়ার্ডের একটি অংশ তাকে সক্রিয় করতে বেশ উৎসাহী। এনিয়ে ওই ওয়ার্ডটিতে কয়েক দফা বৈঠকের কথা শোনা গেছে। উল্লেখ মাস পূর্বে একটি ষড়যন্ত্রের শিকার হয়েছেন বলে দাবী ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক জগলুল মোর্শেদ প্রিন্সের। স্থানীয় রাজনীতিতে নতুন মুখ হলে দীর্ঘদিন ধরে নিজ এলাকায় সামাজিক এবং নিজ অর্থায়নে উন্নয়নমুলক কর্মকান্ডের মধ্য দিয়ে রাজনীতির মাঠে আসার পথ তৈরি করেন।

করোনায় অসহায়দের পাশে থেকে নিজেকে ব্যাপক আলোচনায় নিয়ে আসেন এই আ’লীগ নেতা। জানা গেছে, দলীয় প্রার্থীর পক্ষে ওয়ার্ডের একচেটিয়া নৌকার জয়গান সৃষ্টি করেন।

এসময় আলোচনায় নিজেকে নিয়ে আসেন প্রিন্স। ওয়ার্ড আ’লীগের অবমুল্যায়ন অথবা কোনঠাসা অনেক নেতা বিকল্প একটি মঞ্চ তৈরির বারবার উদ্যোগ নিয়ে হোচট খাওয়ার পর জগলুল মোর্শেদ প্রিন্সকে এখন যুৎসই মনে করছে।

ধারানা করা হচ্ছে পুর্ণাঙ্গ কমিটি গঠন করা হলে একটি গুরুত্বপূর্ন পদে দেখা যাওয়ার সম্ভবনার কথা বিভিন্ন মহল নিশ্চিত করেছে। কিন্তু প্রিন্স এখন বিভাজনের রাজনীতি এড়িয়ে কিভাবে নিজেস্ব আঙ্গিকে স্থানীয়ভাবে নিজেকে শক্ত অবস্থানে নিয়ে যাবেন তা নিয়েও প্রশ্ন রয়েছে।

এবিষয়ে জগলুল মোর্শেদ প্রিন্সের সাথে যোগাযোগ করা হলে তিনি রাজনীতিতে আসার বিষয় ইঙ্গিতপূর্ণ বক্তব্য দেন। কিন্তু খোলসা করতে চাননি তার পরিকল্পনা কী। তবে দীর্ঘ আলাপচারিতায় আভাস পাওয়া গেছে রাজনীতিতে সক্রিয় হচ্ছেন এটা অনেকটা নিশ্চিত।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


:

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার শিমু
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।