DailyBarishalerProhor.Com | logo

১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

বরিশালে ভ্রাম্যমাণ আদালতের পৃথক অভিযানে ১৮ ব্যক্তিকে জরিমানা

প্রকাশিত : এপ্রিল ১০, ২০২১, ২২:০১

বরিশালে ভ্রাম্যমাণ আদালতের পৃথক অভিযানে ১৮ ব্যক্তিকে জরিমানা

ডেস্ক রিপোর্ট ।। করোনার প্রাদুর্ভাব মোকাবেলায় বরিশাল জেলা প্রশাসন নিয়মিত ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করছে। এরই ধারাবাহিকতায় শনিবার (১০ এপ্রিল) জেলা ম্যাজিস্ট্রেট জসীম উদ্দীন হায়দার এর নির্দেশনায় এবং অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট গৌতম বাড়ৈ এর সার্বিক তত্ত্বাবধানে পৃথক ৪ টি ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়।  এসময় জনসচেতনায় বিতরণ করা মাস্ক।

গৌরনদীর বাটাজোর বাজারে সকাল ১০ টায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র বিশ্বাস। এ সময় স্বাস্থ্য বিধি প্রতিপালন না করায় ১ ব্যক্তিকে ১০০ টাকা অর্থদণ্ড প্রদান করেন তিনি। অপরদিকে জাটকা ইলিশ বিক্রি করায় এক মাছ বিক্রেতাকে ২ হাজার টাকা জরিমানা এবং মাছ জব্দ করে ২টি এতিমখানায় বিতরণ করা হয়।

বাবুগঞ্জ উপজেলার রহমতপুর, মাধবপাশা ও দারোগার হাট এলাকায় অভিযান পরিচালনা করেন বাবুগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মিজানুর রহমান।  এসময় তিনি স্বাস্থ্য বিধি অমান্যকারী ৫ ব্যক্তিকে পৃথক মামলায় ৩ হাজার টাকার জরিমানা করেন।

এছাড়া বরিশাল নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে নির্বাহী ম্যাজিস্ট্রেট রুমানা আফরোজ স্বাস্থ্যবিধি অমান্য করায় ৪ ব্যক্তিকে ১৫শ টাকা অর্থদণ্ডে দণ্ডিত করেন।

পাশাপাশি অপর এক অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেট জাবেদ হোসেন চৌধুরী স্বাস্থ্যবিধি অমান্য করায় ৭জন ব্যক্তিকে ১৫শ টাকা জরিমানা করেছেন।

পৃথক এসব অভিযান পরিচালনায় সহায়তা করেন আইনশৃংখলা রক্ষা বাহিনীর সদস্যরা।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

ছয়মাইল বাজার, কলসগ্রাম, এয়ারপোর্ট, বরিশাল।

মোবাইলঃ ০১৭১১১১৩৩৮৩, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা :
কামাল হোসেন লিটন মোল্লা

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার শিমু
    • নির্বাহী সম্পাদক - মোঃ মুন্না মোল্লা
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।