DailyBarishalerProhor.Com | logo

২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ | ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

গলাচিপায় চোর সন্দেহে গণপিটুনিতে যুবকের মৃত্যু

প্রকাশিত : মে ১২, ২০২১, ২০:২৮

গলাচিপায় চোর সন্দেহে গণপিটুনিতে যুবকের মৃত্যু

মোঃরিয়াদ হোসাইন,গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি>>> পটুয়াখালীর গলাচিপায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে আল-আমিন (২৬) নামের যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার গভীর রাতে উপজেলার চরকাজল ইউনিয়নের পরিত্যক্ত গ্যাসফিল্ড এলাকার মসজিদের দক্ষিন পাশের সড়কে এ ঘটনা ঘটে। আল-আমিন উপজেলার চরকাজল  ইউনিয়নের চরকাজল গ্রামের  মো. অলিল সরদারের ছেলে। এ ঘটনায় জলিল দর্জি ও ইব্রাহীম দর্জি নামের ২ জনকে আটক করেছে গলাচিপা থানা পুলিশ।
পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার দিবাগত রাত ৩ টার দিকে উপজেলার চরকাজল ইউনিয়নের গ্যাস ফিল্ড বাজার সংলগ্ন মসজিদের দক্ষিন পাশের সড়ক দিয়ে আল-আমিন দুটি গরু নিয়ে যাচ্ছিলেন। এ সময় এলাকাবাসী দেখতে পেয়ে চোর সন্দেহে রাতের অন্ধকারে আল-আমিনকে গণপিটুনি দেয় এবং ঘটনাস্থলেই সে মারা যায়। বুধবার সকালে গলাচিপা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে।
গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) এমআর শওকত আনোয়ার ইসলাম জানান, গরু চোর সন্দেহে এলাকাবাসীর গণপিটুনিতে আল-আমিনের মৃত্যু হয়েছে। তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তিনি আরও জানান, প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য দুই জনকে আটক করা হয়েছে এবং হত্যা মামলার প্রস্তুতি চলছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


:

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার শিমু
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।