DailyBarishalerProhor.Com | logo

৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

গলাচিপায় ঘূর্ণিঝড় ইয়াসে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ

প্রকাশিত : মে ২৮, ২০২১, ১৬:৩১

গলাচিপায় ঘূর্ণিঝড় ইয়াসে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ

রিয়াদ হোসাইন, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি>>
পটুয়াখালীর গলাচিপায় ঘূর্ণিঝড় ইয়াসে ক্ষতিগ্রস্ত ৫০০পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ সামগ্রী বিতরণ করেন পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এসএম শাহজাদা। শুক্রবার উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলার রতনদী তালতলী, চরকাজল, চরবিশ^াস ও পানপট্টি ইউনিয়নে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মু. শাহীন শাহ, উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. নজরুল ইসলাম, গলাচিপা থানা অফিসার ইনচার্জ (ওসি) এমআর শওকত আনোয়ার ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন প্রমুখ। এসএম শাহজাদা উপজেলার রতনদী তালতলী, চরকাজল, চরবিশ^াস, পানপট্টি, ডাকুয়াসহ বিভিন্ন ইউনিয়নে ঘূর্ণিঝড় ইয়াসে ক্ষতিগ্রস্ত বন্যা নিয়ন্ত্রণ বেড়িবাঁধ পরিদর্শন করেন। এ সময় তিনি ক্ষতিগ্রস্ত বাঁধ পুণঃনির্মাণের আশ^াস দেন।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এসএম দেলোয়ার হোসেন জানান, উপজেলার ১২টি ইউনিয়নে ইয়াসে ক্ষতিগ্রস্ত ৪ হাজার ৫০০ পরিবারকে ত্রান সহায়তা দেয়া হবে। এর মধ্যে চরকাজল, চরবিশ^াস, রতনদী তালতলী ও পানপট্টি ইউনিয়নে ১ হাজার এবং বাকি ৮টি ইউনিয়নে ৩ হাজার ৫০০ পরিবারকে পর্যায়ক্রমে ত্রাণ সহায়তা দেয়া হবে। ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে চাল ৫ কেজি, ডাল ২ কেজি, তৈল ১ লিটার, চিনি ১ কেজি, লবন ১ কেজি, মুড়ি আধা কেজি ও সাবান ১টি। এ ছাড়া পৌরসভায় ক্ষতিগ্রস্তদের জন্য ২ লাখ টাকা বরাদ্দ করা হয়েছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।