DailyBarishalerProhor.Com | logo

১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

মাধবপাশা ইউনিয়নে ৭ নং ওয়ার্ডে জনপ্রিয়তায় শীর্ষে কালাম জোমাদ্দার

প্রকাশিত : জুন ১৮, ২০২১, ০৯:৩৪

মাধবপাশা ইউনিয়নে ৭ নং ওয়ার্ডে জনপ্রিয়তায় শীর্ষে কালাম জোমাদ্দার

মাধবপাশা ইউনিয়নে ৭ নং ওয়ার্ডে জনপ্রিয়তায় শীর্ষে কালাম জোমাদ্দার

নিজস্ব প্রতিবেদক ।। বাবুগঞ্জ উপজেলার ৬ নং মাধবপাশা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী ও ৮নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সমাজ সেবক ও বীর মুক্তিযোদ্ধা র সন্তান মোঃ কালাম হোসেন জোমাদ্দার এলাকাবাসীর সহযোগিতা মোরগ মার্কায় ভোট ও সমর্থন চেয়েছেন। তিনি জনগণের পছন্দের প্রার্থী বলে জানা গেছে।

দল-মত নির্বিশেষে সকল শ্রেণি-পেশার মানুষ তার আচার-ব্যবহারে মুগ্ধ। তাছাড়া তিনি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে স্বেচ্ছাসেবী হিসেবে নিবেদিত প্রান। তিনি বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের মাধ্যমে মানুষের সেবা ও ব্যক্তিগত ভাবে এলাকার অসহায়-গরীবদের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন।

স্থানীয় এলাকাবাসী জানান, মেম্বার প্রার্থী কালাম হোসেন জোমাদ্দার একজন সৎ ও লোভহীন মানুষ। দীর্ঘদিন থেকে তাকে অসহায় মানুষের পাশে বিপদে আপদে সব সময়ই দেখা যায়।

স্থানীয়রা আরো বলেন, তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়। তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আসন্ন ২১শে জুন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে সমাজ সেবক মোঃ কালাম হোসেন জোমাদ্দার কে মেম্বার হিসেবে দেখতে চাই।

এদিকে ৭ নং ওয়ার্ডের মোরগ প্রতীকের মেম্বার পদপ্রার্থী মোঃ কালাম হোসেন জোমাদ্দার বলেন, আমাকে যদি জনগণ সুযোগ দেয় তাহলে আমি নির্বাচিত হয়ে প্রথমে অবহেলিত ৭ নং ওয়ার্ডের সকল রাস্তাঘাট নির্মাণ করবো এবং যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন ঘটাবো এবং ৭নং ওয়ার্ডকে মাধবপাশা ইউনিয়নের মধ্যে একটি রোল মডেল ওয়ার্ড হিসেবে রূপান্তর করবো।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

ছয়মাইল বাজার, কলসগ্রাম, এয়ারপোর্ট, বরিশাল।

মোবাইলঃ ০১৭১১১১৩৩৮৩, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা :
কামাল হোসেন লিটন মোল্লা

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার শিমু
    • নির্বাহী সম্পাদক - মোঃ মুন্না মোল্লা
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।