DailyBarishalerProhor.Com | logo

১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

২ দফা সংস্কার হলেও ঢাকা-বরিশাল মহাসড়কটি এখনও মরন ফঁাদ

প্রকাশিত : জুলাই ১৯, ২০২১, ১৮:৫০

২ দফা সংস্কার হলেও ঢাকা-বরিশাল মহাসড়কটি এখনও মরন ফঁাদ

আল-আমিন গৌরনদী প্রতিনিধিঢা: কা-বরিশাল মহাসড়কের গৌরনদী উপজেলার সাউদেরখাল, গয়নাঘাটা ও আশোকাঠী ব্রিজের অ্যাপপ্রোচ সড়কে পর পর দুই দফা সংস্কার করা হলেও বর্তমানের খানাখন্দসহ ছোট বড় অসংখ্য গর্ত হয়ে মরন ফাঁদে পরিনত হয়েছে। প্রতিনিয়ত বিঘ্নিত হচ্ছে যানবাহনের স্বাভাবিক চলাচল। প্রায়ই ঘটছে দুর্ঘটনা।

খানাখন্দের কারণে ঈদ-উল আযহায় ঘরমুখো মানুষের যাতায়াতে চরম ভোগান্তি বেড়ে গেলেও বিষয়টি দেখার যেন কেউ নেই। সড়ক ও জনপথ সূত্রে জানা গেছে, ডব্লিইবিবিআইপি প্রকল্পের আওতায় মেসার্স বিএনকো ট্রেডার্স নামের ঠিকাদারী প্রতিষ্ঠান ২০১৯ সালের ১২ মার্চ ব্রিজসহ অ্যাপপ্রোচ সড়কের নিমার্ণ কাজ সম্পন্ন করে। অ্যাপপ্রোচ সড়কের নিমার্ণের পরপর সড়কের কাপেটিং উঠে বড় বড় গর্তের সৃষ্টি হয়। ঠিকাদারী প্রতিষ্ঠান দুই দফায় সংস্কার করলেও বর্তমানে সড়কের বেহাল দশা।

স্থানীয় বাসিন্দারা অভিযোগ করেন, অ্যাপপ্রোচ সড়ক নিমার্ণের সময় ঠিকাদারী প্রতিষ্ঠান নিন্মমানের সামগ্রী ব্যবহার করায় নিমার্ণ কাজ শেষ হতে না হতেই কাপেটিং উঠে খানাখন্দের সৃষ্টি হয়। পর পর দুই দফা সংস্কার করা হলেও বর্তমানের সড়কটি এখন মরন ফাঁদে পরিনত হয়েছে।

নাম প্রকাশ না করার শর্তে সড়ক ও জনপথ বিভাগের দায়িত্বশীল এক কর্মকর্তা বলেন, অধিক বষার্র কারণে সংস্কার কাজ বিলম্বিত হচ্ছে। আবহাওয়া অনুকূলে আসলে সংস্কার কাজ শুরু করা হবে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

ছয়মাইল বাজার, কলসগ্রাম, এয়ারপোর্ট, বরিশাল।

মোবাইলঃ ০১৭১১১১৩৩৮৩, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা :
কামাল হোসেন লিটন মোল্লা

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার শিমু
    • নির্বাহী সম্পাদক - মোঃ মুন্না মোল্লা
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।