DailyBarishalerProhor.Com | logo

৭ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২১শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

গৌরনদীতে পৃথক সড়ক দূর্ঘটনায় তিন যুবক নিহত

প্রকাশিত : জুলাই ২০, ২০২১, ১৭:১৮

গৌরনদীতে পৃথক সড়ক দূর্ঘটনায় তিন যুবক নিহত

এইচ এম আল আমিন গৌরনদী প্রতিনিধি: গৌরনদীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে সজোরে ধাক্কা খেয়ে মোটরসাইকেল চালক হুসাইন ভঁইয়া (২৫) ও আরোহী কামরুল হাসান (২৪) নামে দুই যুবক ঘটনাস্থলেই নিহত হয়। বরিশাল-ঢাকা মহাসড়কের বাটাজোর এলাকার বাইজখোলা নামকস্থানে মঙ্গলবার সকালে এ দূর্ঘটনা ঘটে। নিহত দুই যুবক সম্পর্কে আপন খালাত ভাই। উভয়ে ঢাকায় বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। ঈদ উপলক্ষে ব্যক্তিগত মোটরসাইকেল যোগে (ঢাকা মেট্রো-ল-৪৭-৯২২১) নিজ বাড়ি পটুয়াখালির মির্জাগঞ্জ যাচ্ছিল। হুসাইন মির্জাগঞ্জ উপজেলার বাজিতা গ্রামের আঃ মতিন ভূঁইয়ার পুত্র এবং কামরুল হাসান একই উপজেরার পিপড়াখালি গ্রামের মৃত আঃ রহমান মাস্টারের পুত্র।

অপর দিকে গত রোববার আশোকাঠী ব্রিজের উপর পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে মোটরসাইকেল চালক শফিকুল ইসলাম হাওলাদার ঘটনাস্থলেই নিহত ও আরোহী আরোহী গৌরনদী পৌরসভার ৪র্থ শেনির কর্মচারী মেহেদী হাসান বেপারী (৩৭) গুরুতর আহত।

গুরুতর আহত অবস্থায় মেহেদীকে ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় সোমবার মধ্য রাতে মারা যায়।গৌরনদী হাইওয়ে থানার ইনচার্জ সার্জেন্ট মাহাবুুবুর রহমান জানান, লাশ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


:

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার শিমু
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।