DailyBarishalerProhor.Com | logo

৭ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২১শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

গৌরনদীতে সাংবাদিকদের করোনার প্রতিষেধক টিকা গ্রহণ।

প্রকাশিত : জুলাই ২৮, ২০২১, ২১:০২

গৌরনদীতে সাংবাদিকদের করোনার প্রতিষেধক টিকা গ্রহণ।

গৌরনদী প্রতিনিধি //করোনার প্রতিষেধক টিকার প্রথম ডোজ গ্রহণ করেছেন জেলার গৌরনদী উপজেলার সাংবাদিকরা। বুধবার বেলা সাড়ে এগারোটার দিকে পেশাজীবী সাংবাদিকদের সংগঠন গৌরনদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক জনকণ্ঠ পত্রিকার বরিশালের ব্যুরো প্রধান খোকন আহম্মেদ হীরার নেতৃত্বে সাংবাদিকরা টিকা গ্রহণ করেছেন।

গৌরনদী উপজেলা হাসপাতালের টিকা কেন্দ্রে দশজন সাংবাদিক করোনার প্রতিষেধক টিকার প্রথম ডোজ গ্রহণ করেন। পেশাজীবী সাংবাদিকরা টিকা গ্রহণ শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, প্রধানমন্ত্রীর কারণেই বিনামূল্যে করোনার প্রতিষেধক টিকা তৃণমূল পর্যায়ে পৌঁছেছে। একইসাথে সাংবাদিকরা বরিশালের সুযোগ্য জেলা প্রশাসক মোঃ জসীম উদ্দীন হায়দার স্যারের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, জেলা প্রশাসক স্যারের কারণে স্বল্প সময়ের ব্যবধানে জেলার সর্বত্র করোনার প্রতিষেধক টিকা পৌঁছে দেয়া হয়েছে। সাংবাদিকরা গৌরনদী উপজেলার চৌকস উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট বিপিন চন্দ্র বিশ্বাস স্যারের প্রতি বিশেষভাবে ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, তিনি (ইউএনও) সর্বদা উপজেলাবাসীকে করোনার প্রতিষেধক টিকা গ্রহণের জন্য সচেতন করে আসছেন। তিনি সাংবাদিকদের প্রতিষেধক টিকা গ্রহণের সকল ব্যবস্থা করে দিয়েছেন। সবশেষে গৌরনদী উপজেলা হাসপাতালে করোনা প্রতিষেধক টিকা কার্যক্রমের দায়িত্বপ্রাপ্ত সকল কর্মকর্তা ও কর্মচারীদের প্রতি সাংবাদিকরা ধন্যবাদ জানিয়ে এখনও যারা করোনার প্রতিষেধক টিকা প্রহণ করেননি, তাদের সকলকে দ্রুত টিকা গ্রহণের জন্য বিনীতভাবে অনুরোধ করেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


:

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার শিমু
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।