DailyBarishalerProhor.Com | logo

৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২২শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

গলাচিপায় আলোচিত হত্যার মূল দুই আসামীকে এক মাস পরে গ্রেফতার করছে পুলিশ

প্রকাশিত : জুলাই ২৯, ২০২১, ২১:৪৪

গলাচিপায় আলোচিত হত্যার মূল দুই আসামীকে এক মাস পরে গ্রেফতার করছে পুলিশ

মোঃ রিয়াদ হোসাইন গলাচিপা(পটুয়াখালী)!! পটুয়াখালীর গলাচিপায় হত্যা মামলার প্রধান দুই আসামীকে গ্রেফতার করেছে গলাচিপা থানা পুলিশ। বুধবার সন্ধ্যা সাড়ে ৭ টায় গলাচিপা থানার অফিসার্স ইনচার্জ এর কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিং হলে অফিসার ইনচার্জ এম,আর শওকত আনোয়ার ইসলাম জানান, রুহুল আমিন হত্যা মামলার প্রধান আসামী মিরাজ মীর কে ব্রাহ্মবাড়িয়ার মেড্ডা থেকে এবং দুই নম্বর আসামী জসিম মীরকে ফেনীর মহিপাল থেকে গ্রেফতার করা হয়।

এসময় তিনি আরও বলেন, গলাচিপা থানার সিনিয়র সহকারি পুলিশ সুপার মো. শাহেদ চৌধুরীর নেতৃত্বে ওসি (তদন্ত) আতিকুল ইসলাম, এস,আই তারেক মাহমুদ ও এ,এস,আই দিবাকর চন্দ্র দাস এ অভিযান পরিচালনা করে আসামিদের গ্রেফতার করেন। এসময় বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২৫শে জুন, ২০২১ তারিখে গলাচিপার ডাকুয়া ব্রীজ বাজরে রুহুল আমিন মীর (ধলা)কে তার চায়ের দোকানে ঢুকে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে হামলা চালিয়ে গুরুত্বর আহত করা হলে স্থানীয় লোকজন তাকে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসা দিয়ে, ওই দিনই উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিমে নেওয়ার পথে তিনি মারা যান।

পরের দিন নিহতের স্ত্রী মোসা. নাজমুন নাহার বাদী হয়ে গলাচিপা থানায় মিরাজ মীর ও জসিম মীরকে প্রধান আসামি করে এজাহার ভূক্ত ২৬জন ও অজ্ঞাত ২৫জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।

পরে ২৬ শে জুন সিসি ক্যামেরার ফুটেজ দেখে গলাচিপা থানা পুলিশ ৬জন আসামীকে বিভিন্ন স্থান থেকে গ্রেপ্তার করেন। এসময় গলাচিপা থানা অফিসার ইনচার্জ এম আর সওকত আনোয়ার অপরাধীদের হুশিয়ারি দিয়ে বলেন, আইনের চোক ফাঁকি দিয়ে কোন অপরাধী এড়াতে পারেনি আর থাকতে পারবেনা বলে জানান।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


:

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার শিমু
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।