DailyBarishalerProhor.Com | logo

২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ১২ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

গলাচিপায় স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত করার প্রতিবাদে ভাইকে মারধর

প্রকাশিত : জুলাই ৩১, ২০২১, ১৭:১৮

গলাচিপায় স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত করার প্রতিবাদে ভাইকে মারধর

রিয়াদ হোসাইন,গলাচিপ (পটুয়াখালী) প্রতিনিধি
পটুয়াখালীর গলাচিপায় মানসুরা আক্তার (১৫) নামে এক স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত করার প্রতিবাদে ভাই মো. শামিমকে (২৩) মারধর করার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার (২৯ জুলাই) বিকেলে উপজেলার উত্তর চরখালী গ্রামে। মানসুরা ওই গ্রামের বশির ফকিরের মেয়ে ও উত্তর চরখালী মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। মারধরের শিকার শামিম মানসুরার আপন বড় ভাই। এ ঘটনায় মানসুরার বাবা মো. বশির ফকির (৫০) শুক্রবার সন্ধ্যায় আরিফ ফকির (২২), মোহন ফকির (৫৫), শাখাওয়াত ফকির (২২) ও শাহজালাল ফকিরের (৫৮) বিরুদ্ধে গলাচিপা থানায় অভিযোগ করেন। অভিযুক্তরা একই বাড়ির লোকজন।
অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার উত্তর চরখালী গ্রামের উত্ত্যক্তের শিকার মানসুরার বাবা বশির ফকির ও উত্ত্যক্তকারী আরিফ ফকিরের বাবা একই বাড়িতে বসবাস করেন। আগে থেকেই স্কুলে যাওয়া আসার পথে ও বাড়ির পাশে একা পেলেই মানসুরাকে আরিফ উত্ত্যক্ত করত। বোনের উত্ত্যক্তের প্রতিবাদ করলে শামিমকে আরিফ দেখে নেয়ার হুমকি দেয়। গত বৃহস্পতিবার শামিম মানসুরার স্কুলের অ্যাসাইনমেন্টের পেপার জমা দিতে গেলে উত্তর চরখালী মাধ্যমিক বিদ্যালয়ের উত্তর পাশে সড়কে পৌঁছলে তাকে আরিফ, মোহন, শাখাওয়াত ও শাহজালাল এলোপাথারী মারধর করে। এতে শামিমের শরীরের বিভিন্ন স্থানে নীলা ফুলা জখম হয়। শামিমের ডাকচিৎকারে আশপাশের লোকজন এসে পড়লে মারধরকারীরা তাকে প্রাননাশের হুমকি দিয়ে চলে যায়।
এ ব্যাপারে বশির ফকির বলেন, ‘আমার মেয়েকে আরিফ প্রায়ই উত্ত্যক্ত করত। আমার ছেলে শামিম এর প্রতিবাদ করায় ওরা তাকে মেরেছে। আমি প্রশাসনের কাছে ওদের বিচার চাই।’
এ বিষয়ে অভিযুক্ত মোহন ফকিরের কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘শুনছি পরশু (বৃহস্পতিবার) আমার ছেলে আরিফের সাথে শামিমের একটি ঝামেলা হইছে। কি লইয়া ঝামেলা হইছে তা আমি জানি না।’
এ প্রসঙ্গে গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) এমআর শওকত আনোয়ার ইসলাম বলেন, দুই পরিবারের মধ্যে আগে থেকেই জমিজমা নিয়ে বিরোধ চলছিল। আজ (শনিবার) এসআই কবির ঘটনাস্থলে তদন্তে যাবেন। তদন্তপূর্বক প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


:

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার শিমু
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।