DailyBarishalerProhor.Com | logo

২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ১২ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

গলাচিপায় ভ্রাম্যমাণ আদালতে দুই ব্যবসায়ীকে জরিমানা

প্রকাশিত : আগস্ট ১০, ২০২১, ১৭:৫৫

গলাচিপায় ভ্রাম্যমাণ আদালতে দুই ব্যবসায়ীকে জরিমানা

রিয়াদ হোসাইন, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি
পটুয়াখালীর গলাচিপায় র‌্যাব-৮ ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, পটুয়াখালী এর যৌথ উদ্যোগে অভিযান পরিচালনা করে অবৈধভাবে ঔষধ ও পণ্য বেচার অপরাধে ভ্রাম্যমাণ আদালতে দুই ব্যবসায়ীকে ১৯ হাজার টাকা জরিমানা করা হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার হরিদেবপুর স্কুল বাজার এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।
প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্প এর কোম্পানী কমান্ডার ও বিএন এর লেফটেন্যান্ট কমান্ডার মো. শহিদুল ইসলাম জানান, গলাচিপা উপজেলার হরিদেবপুর স্কুল বাজার এলাকায় মঙ্গলবার পৌনে দুইটার দিকে র‌্যাব-৮, সিপিসি-১ (পটুয়াখালী ক্যাম্প) ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, পটুয়াখালী এর যৌথ উদ্যোগে অভিযান পরিচালনা করে ফার্মেসীতে নমুনা ঔষধ বেচার অপরাধে প্রাথমিক মেডিকেল হল এর মালিক সুশান্ত কুমারকে (৪১) ১৫ হাজার টাকা ও মুদির দোকানে মেয়াদ উত্তীর্ণ পণ্য বেচার অপরাধে মা সাজু ঘরের মালিক দিপঙ্কর বিশ^াসকে (৩৮) ৪ হাজার টাকাসহ সর্বমোট ১৯ হাজার টাকা জরিমানা করা হয়। সুশান্ত ওই এলাকার সুকুমার রায়ের ছেলে ও দিপঙ্কর একই এলাকার মৃত সুকুমার বিশ^াসের ছেলে। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, পটুয়াখালী এর সহকারী পরিচালক ও ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী মোহাম্মদ সেলিম ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৩৭/৫১ ধারায় ওই ব্যবসায়ীদেরকে এ অর্থদন্ড প্রদান করেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


:

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার শিমু
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।