DailyBarishalerProhor.Com | logo

৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২২শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

রহমতপুর ৪ নং ওয়ার্ড মেম্বার প্রার্থী মনির হোসেনের উঠান বৈঠক

প্রকাশিত : নভেম্বর ২১, ২০২১, ২২:৪৭

রহমতপুর ৪ নং ওয়ার্ড মেম্বার প্রার্থী মনির হোসেনের উঠান বৈঠক

বাবুগঞ্জ প্রতিনিধি ঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাবুগঞ্জ রহমতপুর সদর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য ( মেম্বার ) পদপ্রার্থী মো. মনির হোসেনের উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২১ নভেম্বর ) সন্ধ্যায় ৪নং ওয়ার্ড এলাকার খানপুরা খান বাড়িতে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। উঠান বৈঠকে স্থানীয় গণ্যমান্য ব্যক্তি,কর্মী, সমর্থক ও ভোটারসহ অসংখ্য লোক সমবেত হয়।

মনির হোসেন রহমতপুর ইউনিয়নের তার নিজস্ব ওয়ার্ডে গণসংযোগ অব্যাহত রেখেছেন। ওয়ার্ডের সাধারণ ভোটারদের সাথে কথা বললে জানা যায়, ইউপি সদস্য মো. মনির হোসেন একজন সৎ ব্যক্তি। সাধারণ মানুষের যে কোন বিপদে তিনি এগিয়ে আসেন এবং সহযোগিতা করে থাকেন। আমরা তাকে মেম্বার নির্বাচিত করবো।

ইউপি সদস্য পদপ্রার্থী মো. মনির হোসেন বলেন , আমি জনপ্রতিনিধি না হয়েও বিগত দিনে আমার সাধ্যমত এলাকাবাসীর সেবা করে এসেছি। এলাকাবাসীর দোয়া, সমর্থন ও ভালোবাসায় নির্বাচনে অংশগ্রহণ করছি। তিনি আরও জানান, জনগণের ভোটের মাধ্যমে মেম্বার নির্বাচিত হলে ৪নং ওয়ার্ড এলাকা থেকে মাদক, সন্ত্রাস, ইভটিজিং, বাল্যবিবাহ নির্মূল করা সহ ওয়ার্ডের উন্নয়ন ও এলাকাবাসীর কল্যাণে কাজ করে যাবো।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


:

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার শিমু
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।