DailyBarishalerProhor.Com | logo

১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

বরিশাল মহানগর ছাত্রদলের সহ-সভাপতি হলেন বাবুগঞ্জের আজিজুল

প্রকাশিত : ফেব্রুয়ারি ১৩, ২০২২, ২১:২৩

বরিশাল মহানগর ছাত্রদলের সহ-সভাপতি হলেন বাবুগঞ্জের আজিজুল

বাবুগঞ্জ প্রতিনিধি \ বরিশাল মহানগর ছাত্রদলের সহ-সভাপতি পদে স্থান পেলেন বাবুগঞ্জ উপজেলা বিএনপির সহ ছাত্রবিষয়ক সম্পাদক, বাবুগঞ্জ ডিগ্রী কলেজ’র সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, কেদপারপুর ইউনিয়ন ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ আজিজুল(হক)ইসলাম। গত ১১ ফেব্রæয়ারী শুক্রবার কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি মোঃ ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল কর্তৃক স্বাক্ষরিত ৪৯৮সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন পায়। ৪৯৮ সদস্য বিশিষ্ট কমিটিতে মোট ১০২জন সহ-সভাপতি পদ পেয়েছেন যার মধ্যে আজিজুলের স্থান ২৮ তম। নতুন কমিটি ঘোষনার পর কমিটিতে অন্তর্ভুক্ত সদস্যদের মাঝে সৃষ্ঠি হয় উৎসব মুখর পরিবেশ।
সদ্য সহ-সভাপতি পদ প্রাপ্ত আজিজুল(হক)ইসলাম বাবুগঞ্জ উপজেলার কেদারপুর ইউনিয়নের দক্ষিন ভূতেরদিয়া গ্রামের আব্দুস ছালাম সরদার ও হাজেরা খাতুন দম্পতির একমাত্র পুত্র সন্তান। তার বর্তমান ও স্থায়ী ঠিকানা একই উপজেলার রহমতপুর ইউনিয়নের লোহালিয়া গ্রামে। তিনি ২০০০সালে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের রাজনীতিতে পা রাখেন এবং সেই থেকে অনেক চড়াই উৎড়াই, মামলা হামলার স্বীকার হয়ে ছাত্র রাজনীতিতে টিকে আছেন। তিনি ২০০৪ সালে বাবুগঞ্জ পাইলট মাধ্যমিক বিদ্যালয় হতে এস এস সি, ২০০৬ সালে বাবুগঞ্জ ডিগ্রী কলেজ থেকে এইস এস সি, ২০১০ সালে বরিশাল ব্রজমোহন কলেজ থেকে হিসাব বিজ্ঞানে অনার্স, ওই প্রতিষ্ঠান থেকে ২০১১সালে হিসাব বিজ্ঞানে মাষ্টার্স পাস করে বর্তমানে একই প্রতিষ্ঠানে ফিন্যান্স-এ অধ্যয়নরত আছেন, পাশাপাশি তিনি আয়ের উৎস হিসেবে ব্যবসার সাথে জড়িত আছেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


:

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার শিমু
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।