DailyBarishalerProhor.Com | logo

১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কাশিপুরে বিচার চেয়ে চাচার বিরুদ্ধে ভাতিজার সংবাদ সম্মেলন

প্রকাশিত : এপ্রিল ০২, ২০২২, ২০:০১

কাশিপুরে বিচার চেয়ে চাচার বিরুদ্ধে ভাতিজার সংবাদ সম্মেলন

বরিশাল।। বরিশালে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের অবসরপ্রাপ্ত গাড়ি চালকের ঘর জবর দখলের পায়তারা অভিযোগ পাওয়া গেছে।

ঘর দখলের পায়তার অভিযোগ তুলে ভুক্তভোগী নাছিম শরীফ নিজের ছোট ভাই , চাচা ও চাচাতো ভাইদের বিরুদ্ধে অভিযোগ এনে শনিবার বেলা ১১টায় বরিশাল প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে। ভুক্তভোগী নাছিম শরীফ বরিশালের এয়ারপোর্ট থানাধীন কলস গ্রামের মৃতঃ আঃ হাকিম শরীফের ছেলে।

নাছিম শরীফ বলেন

সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্যে নাছিম শরীফ বলেন , ২০১১ সালে তার বাবা মৃত্যু’র পর ২০১৪ সালে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনে গাড়িচালক পদে যোগদান কেেরন। বাবার রেখে যাওয়া পুরোনো কাঠের ঘর ভেঙ্গে, নিজের টাকায় পাকা ঘর র্নিমান করি। ওই ঘরে তিনি ওতার ছোট ভাই বোন সহ মাকে নিয়ে বসবাস করে আসছেন।

মা নাছিমা বেগম থাইরয়েড ক্যান্সারে আক্রান্ত

তিনি বলেন, ২০১৮ সালে আমার মা নাছিমা বেগম থাইরয়েড ক্যান্সারে আক্রান্ত হয়। এদিকে ২০২১ সালে আমি নিজেও একটি জটিল রোগে আক্রান্ত হই। পরে চাকুরী থেকে অবসরে চলে আসি। আমার অসুস্থতা ও আর্থিক অস্বচ্ছলতার সুযোগে আমার চাচা মোঃ আবুল হোসেন শরীফ, মোঃ ইসমাইল শরীফ ও ইসমাইল শরীফের দুই ছেলে মনির শরীফ ও মোঃ মামুন শরীফ এবং আমার ছোট ভাইকে সাথে নিয়ে ঘর দখলের চেষ্টা চালিয়ে আসছে।

চিকিৎসার জন্য ঢাকায়

চলতি বছরের ৬ মার্চ মায়ের চিকিৎসার জন্য ঢাকায় গেলে তারা ঘরের দেওয়া তালা ভেঙ্গে জমিজমার গুরুত্বপূর্ন কাগজপত্র নিয়ে যায়। এবং তারা ঘরে তালা লাগিয়ে দেয়। এলাকার লোকদের কাছ থেকে ঘটনা জানতে পেরে বরিশাল এয়ারপোর্ট থানায় আমি বাদী হয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করি। থানা ও স্থানীয় ইউপি সদস্য বিষয়টি মিমাংশা করে আমার বসত ঘর আমাকে বুঝিয়ে দেয়। কিন্তু আমার চাচা ও চাচাতো ভাইরা শালিস মিমাংশা তোয়াক্কা না করে পুনরায় জমি ও ঘর দখলের চেষ্টা চালিয়ে আসছে।

চাচা মোঃ আবুল হোসেন শরীফ..

এই ঘটনার পেক্ষিতে চলতি বছরের ১৮ মার্চ সকাল সাড়ে ৯টার দিকে চাচা মোঃ আবুল হোসেন শরীফ, মোঃ ইসমাইল শরীফ ও ইসমাইল শরীফের দুই ছেলে মনির শরীফ ও মোঃ মামুন শরীফ সহ অজ্ঞাত আরো ৫-৬জন দেশীয় অস্ত্র নিয়ে আমার ঘর দখল করতে আসে। তারা ঘর দখল করতে না পেরে আমাকে নানাভাবে হুমকী প্রদান করে যাচ্ছে। এঘটনায় আমি গত ২৩ মার্চ ৪জনের নাম উল্লেখ করে মোকাম বরিশাল বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করি। যার মামলা নং ৮০/২২।

মামলার আসামীরা হলেন , মোঃ আবুল হোসেন শরীফ, মোঃ ইসমাইল শরীফ ও মনির শরীফ ও মোঃ মামুন শরীফ আদালতের বিচারক মামলাটি আমলে নিয়ে শান্তি শৃংখলা বজায় রাখার জন্য এয়াপোর্ট থানার ওসি ও ভূমি সহকারী কমিশনারকে নির্দেশ প্রদান করেন। এসময় তিনি তার বাবার ভিটা মাটি রক্ষার ও দখলকারীদের বিরুদ্ধে তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।