DailyBarishalerProhor.Com | logo

১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বাহেরচর অবকাশ সংসদের নবগঠিত কমিটিকে সংবর্ধনা ও প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত

প্রকাশিত : জুলাই ৩০, ২০২২, ১৯:১৭

বাহেরচর অবকাশ সংসদের নবগঠিত কমিটিকে সংবর্ধনা ও প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত

বাবুগঞ্জ প্রতিনিধি ঃ বরিশালের বাবুগঞ্জ উপজেলার অতিহ্যবাহী সেচ্ছাসেবী সংগঠন বাহেরচর অবকাশ সংসদের নবগঠিত কমিটিকে জমকালো আয়োজনের মধ্য দিয়ে সংবর্ধনা দেওয়া হয়েছে।

সংগঠনটির নবগঠিত কমিটির সভাপতি, বরিশাল বিভাগ উন্নয়ন ফোরামের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক ও সাধারণ সম্পাদক মোঃ আমিনুল ইসলামসহ ১০০ সদস্য বিশিষ্ট্য এই কমিটিকে সংবর্ধনা দিয়েছে এলাকাবাসী। শক্রবার সন্ধ্যায় নবগঠিত কমিটির পরিচিতি সভা উপলক্ষ্যে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা ও প্রীতিভোজ এর আয়োজন করা হয়।

সাংস্কৃতিক সন্ধ্যায় ঢাকা থেকে আগত শিল্পিদের পাশাপাশি স্থানীয় শিল্পীগন গান পরিবেশন করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে গান পরিবেশন করে দর্শক মাতান বরিশাল জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান হোসেন,পিপিএম (প্রশাসন ও অপরাধ)।

অনুষ্ঠানে দেহেরগতি ইউপি চেয়ারম্যান মশিউর রহমান এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী ইমদাদুল হক দুলাল, বাবুগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মো: মাহবুবুর রহমান, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো.অলিউল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এইচ এম আবু সুফিয়ান, দেহেরগতি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রশিদ মোল্লা, সহ-সভাপতি মাঝি মো. মাসুম রেজা, ছাত্র লীগের সাংগঠনিক সম্পাদক কাজী আরিফুর রহমান অপু,  সাংগঠনিক সম্পাদক পলাশ সিকদার, ইউপি সদস্য মজিবুর রহমান প্রমুখ।

এর আগে বিকালে অবকাশ সংসদের উদ্যোগে প্রীতি ফুটবল ম্যাচের উদ্বোধন করেন সংগঠনের সভাপতি আতিকুর রহমান আতিক।

বাহেরচর আদর্শ মাধ্যমিক বিদ্যালয় মাঠে সিনিয়র একাদশ ও জুনিয়র একাদশের মধ্যে ফুটবল খেলায় জুনিয়র একাদশকে ট্রাইবেকারে ৩-০ গোলে সিনিয়র একাদশ কে পরাজিত করেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।