DailyBarishalerProhor.Com | logo

৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বাবুগঞ্জ উপজেলা প্রেসক্লাব’র উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র শাহাদত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মোনাজাত

প্রকাশিত : আগস্ট ১৯, ২০২২, ২১:২৪

বাবুগঞ্জ উপজেলা প্রেসক্লাব’র উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র শাহাদত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মোনাজাত

বাবুগঞ্জ ( বরিশাল) প্রতিনিধিঃ স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৭ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস -২০২২ উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে |
শুক্রবার (১৯আগস্ট) বিকালে বাবুগঞ্জ উপজেলা প্রেসক্লাবের উদ্দ্যোগে বাবুগঞ্জ উপজেলা প্রেসক্লাব মিলনায়তনে এ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।
বাবুগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ জহিরুল হাসান অরুণের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আরিফ হোসেনের সঞ্চালনায় আয়োজিত আলোচনা সভা ও দোয়া মোনাজাতে আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি মোঃ শাহিনুল ইসলাম সিকদার, সাধারণ সম্পাদক ও রহমতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মৃধা মুহাম্মদ আক্তার উজ জামান মিলন, বাবুগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ ইকবাল আহমেদ আজাদ, বাবুগঞ্জ কলেজ গেট ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ মাহাবুবুর রহমান রুবেল, বাবুগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি হাফেজ মোঃ সাইফুল ইসলাম, মোঃ আক্তার হোসেন, সাবেক সভাপতি এইচ এম জসিম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তফা কামাল রাজন, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ মহিবুল ইসলাম সোহাগ, সিনিয়র সদস্য মোঃ শাহাব উদ্দিন বাচ্চু, মোঃ আব্দুল্লাহ আল মামুন, মোহাম্মদ আলী, সদস্য মোঃ আল আমিন, সাংবাদিক মোঃ রুবেল সরদার প্রমূখ।
আলোচনা সভা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।