DailyBarishalerProhor.Com | logo

৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বাবুগঞ্জে বিনামূল্যে সার-বীজ পেলো ৫ হাজার কৃষক

প্রকাশিত : নভেম্বর ২৮, ২০২২, ১৯:৫৬

বাবুগঞ্জে বিনামূল্যে সার-বীজ পেলো ৫ হাজার কৃষক

আল আমিন ,বাবুগঞ্জ:: বরিশালের বাবুগঞ্জে কৃষকদের মাঝে বিনামূল্যে সার-বীজ বিতরণ করা হয়েছে। রবি ২০২২-২৩ অর্থ বছরে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় উপজেলার ৬টি ইউনিয়নে মোট ৫ হাজার ২২০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মধ্যে বিনামূল্যে সার- বীজ বিতরণ করা হয়েছ।

সোমবার (২৮ নভেম্বর ) সকালে বাবুগঞ্জ উপজেলা কৃষি প্রশিক্ষন হল রুমে কৃষি অফিসের আয়োজনে কৃষকদের মধ্যে বিনামূল্যে সার ও বীজ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। এসময় ৫০% ভর্তুকী মূল্যে একটি বীজ বপন যন্ত্র বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নুসরাত ফাতিমার সভাপতিত্বে ও উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার শাহ মোঃ আরিফুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান কাজী ইমদাদুল হক দুলাল।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোঃ মামুনুর রহমান। এসময় উপস্থিত ছিলেন, উপ সহকারি কৃষি কর্মকর্তা সুরুজ সিকদার,তারিকুল ইসলাম,মনিরুজ্জামান প্রমূখ।

উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোঃ মামুনুর রহমান বলেন, ২০২২-২৩ অর্থ বছরে কর্মসূচির আওতায় উপজেলার ৫ হাজার ২২০ জন কৃষকের মধ্যে চাহিদা মোতাবেক উফশী বোরো ধান, গম ,ভুটা,সরিষা, সূর্যমুখী, চিনাবাদাম,সায়াবিন,মুখ ,মসুর বিতরণ করা হচ্ছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।