DailyBarishalerProhor.Com | logo

৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বাবুগঞ্জে চরসাধুকাঠী ইসলামিয়া ফাযিল মাদ্রাসার সভাপতি হওয়ায় আতিকুর রহমানকে সংবর্ধনা

প্রকাশিত : ফেব্রুয়ারি ১২, ২০২৩, ১১:২৭

বাবুগঞ্জে চরসাধুকাঠী ইসলামিয়া ফাযিল মাদ্রাসার সভাপতি হওয়ায় আতিকুর রহমানকে সংবর্ধনা

বাবুগঞ্জ প্রতিনিধি ॥ বাবুগঞ্জে চরসাধুকাঠী ইসলামিয়া ফাযিল(ডিগ্রী) মাদ্রাসার গভর্নিং বডির সভাপতি নির্বাচিত হওয়ায় প্যান-প্যাসিফিক হোটেল সোনারগাঁও এর সাবেক পরিচালক ও আওয়ামীলীগ নেতা মোঃ আতিকুর রহমান আতিককে সংবর্ধনা দিয়েছে মাদ্রাসার গভর্নিং বডির সদস্য, শিক্ষক, কর্মচারী ও ছাত্রছাত্রীরা।

শনিবার বেলা সাড়ে ১২ টায় মাদ্রাসার হলরুমে চরসাধুকাঠী ইসলামিয়া ফাযিল(ডিগ্রী) মাদ্রাসার আয়োজনে সংবর্ধনা ও দোয়া অনুষ্ঠিত হয়। প্রতিষ্ঠানের অধ্যক্ষ মোঃ আঃ রাজ্জাকের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মোঃ মনিরুজ্জামান খোকনের সঞ্চানায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাতা সদস্য মাও মোঃ আব্দুল মতিন,দাতা সদস্য আঃ আব্দুল মান্নান খান, সদস্য মোঃ সাইদুর রহমান হাওলাদার, আবু সালেক, উপজেলা আওয়ামীলীগ সদস্য মাঝি মাসুম রেজা ,অভিভাবক সদস্য মোঃ আনোয়ার হোসেন হেমায়োত, এরশাত হুসাইন,মোঃ হানিফ, শিক্ষক প্রতিনিধি মোঃ মোক্তার হোসেন, আরবি প্রভাষক হাফেজ মোঃ সাইফুল ইসলাম, মোঃ আব্দুস সালাম, ছাত্রলীগ নেতা সাব্বির হোসেন, মোঃ মুমিন হাওলাদাসহ আরো অনেকে।

অনুষ্ঠানের শুরুতে মাদ্রাসার পক্ষ থেকে গভর্নিং বডির নবনির্বাচিত সভাপতি প্যান-প্যাসিফিক হোটেল সোনারগাঁও এর সাবেক পরিচালক ও উপজেলা আওয়ামীলীগ নেতা মোঃ আতিকুর রহমান আতিককে ফুলেল শুভেচ্ছা জানান মাদ্রাসার শিক্ষকবৃন্দ।

নবনির্বাচিত সভাপতি মোঃ আতিকুর রহমান আতিক তাঁর বক্তব্যে বলেন, আমি সভাপতি নির্বাচিত হয়েছি, আমাকে সভাপতি নির্বাচিত করায় মাদ্রাসার শিক্ষক মন্ডলী ও গভর্নিং বডিসহ সকলের কাছে আমি ঋণী হয়ে গেলাম।

মাদ্রাসার শিক্ষার মান উন্নয়ন ও ভালো ফলাফল অর্জনের লক্ষ্যে আমরা কাজ করবো। দলমত নির্বিশেষে সকলের সহযোগিতা চাই। এ ছাড়াও মাদ্রাসার অন্যান্য সমস্যা পর্যায়ক্রমে সমাধান করবো।

আশাকরি এ ব্যাপারে সকলের সহযোগিতা থাকবে। মাদক, জঙ্গিবাদ ও বাল্যবিবাহ মুক্ত করতে সর্বোচ্চ পদক্ষেপ গ্রহণ করবো।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।