DailyBarishalerProhor.Com | logo

৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বাবুগঞ্জে আরজি কালিকাপুর মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

প্রকাশিত : মার্চ ১২, ২০২৩, ১৭:৪৯

বাবুগঞ্জে আরজি কালিকাপুর মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

বাবুগঞ্জ প্রতিনিধি ॥ বরিশালের বাবুগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ আরজি কালিকাপুর মাধ্যমিক ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে বিদ্যায়লটির মাঠে এ উপলক্ষ্যে একটি বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন বরিশাল-৩ আসনের সাংসদ ও শিক্ষা মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা গোলাম কিবরিয়া টিপু। বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সদস্য ইঞ্জি. শাহরিয়ার আহম্মেদ শিল্পীর সভাপতিত্বে অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী ইমদাদুল হক দুলাল।

দিন ব্যাপি সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সেরাজুল হক এর পরিচালনায় ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সদস্য গোলাম কিবরিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি সরদার খালেদ হোসেন স্বপন, বাবুগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি মুকিতুর রহমান কিসলু, বাবুগঞ্জ উপজেলা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইকবাল আহমেদ আজাদ, মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা বিনতে ওহাব,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোস্তফা কামাল চিসতি, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ মোঃ দেলোয়ার হোসেন, চাঁদপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন, বরিশাল এয়ারপোর্ট থানার ওসি হেলাল, চাঁদপাশা ইউনিয়ন পরিষদেও সাবেক চেয়ারম্যান আনিসুর রহমান সবুজ, চাঁদপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ ইসমাইল হোসেন,সাধারন সম্পাদক মোঃ জুয়েল আহম্মেদ।

এসময় উপস্থিতি ছিলেন,উপজেলা ছাত্রলীগ নেতা মুরাদ আহম্মেদ, উপজেলা যুবসংহতির সভাপতি আতাউর রহমান, চাঁদপাশা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আলাউদ্দিন রাজ,সদস্য সচিব মামুন হোসেন খলিফা, জাতীয় পার্টির নেতা আনিস ফকির, জাকির হোসেন , চাঁদপাশা জাতীয় ছাত্র সমাজের সভাপতি ইব্রাহিম হোসেন প্রমুখ।

সভাপতির বক্তব্যে বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সদস্য ইঞ্জি. কাহরিয়ার আহম্মেদ শিল্পী বলেন, অত্র বিদ্যালয়ের সার্বিক উন্নয়নসহ বিদ্যালয়টির নতুন ভবন সহ বিদ্যালয়ের সীমানা প্রাচীর নির্মানের জন বরিশাল-৩ আসনের সাংসদ ও শিক্ষা মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা গোলাম কিবরিয়া টিপু আবেদন জানান। আয়োজিত অনুষ্ঠানে বিদ্যালয়ের সর্বস্তরের ছাত্র-ছাত্রীসহ অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

দিন ব্যাপি সাংস্কৃতিক প্রতিযোগিতার মধ্যে ছিলো একক নৃত্য, যৌথ নৃত্য, আবৃত্তি, দেশত্ববোধক গান, অভিনয় ও যেমন খুশি তেমন সাজো। এছাড়াও বিদ্যালয়ের ৫০ বছর প্রতিষ্ঠার পূর্তি উপলক্ষে ব্যান্ড ও স্থানীয় শিল্পীদের উপস্থাপনায় সাংস্কুতিক সন্ধার অনুষ্ঠানের আয়োজন করা হয়।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।