DailyBarishalerProhor.Com | logo

৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রাঙ্গাবালীতে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

প্রকাশিত : মার্চ ১৮, ২০২৩, ১৫:৪৭

রাঙ্গাবালীতে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার মৌডুবী ইউনিয়নের মৌডুবী সরকারি মাধ্যমিক বিদ্যালয় মাঠে দুইদিন ব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মৌডুবী সরকারি মাধ্যমিক বিদ্যালয় মাঠে দুইদিন ব্যাপী এই অনুষ্ঠানের আজ শনিবার প্রথম দিনের প্রতিযোগীতা হিসাবে স্কুলের ছাত্র ছাত্রীরা, দৌড় প্রতিযোগিতা, দীর্ঘ লাফ,দড়ি লাফ, পাতিল ভাঙ্গা, বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন, আলহাজ্ব অধ্যক্ষ মোঃ মহিব্বুর রহমান (মহিব) এমপি ১১৪ পটুয়াখালী ৪ ও প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য। 

বিশেষ অতিথি, অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা, সহ-সভাপতি কলাপাড়া উপজেলা আওয়ামী লীগ ও আহ্বায়ক কলাপাড়া উপজেলা মহিলা আওয়ামী লীগ, অধ্যক্ষ মোঃ দেলোয়ার হোসেন, সভাপতি বাংলাদেশ আওয়ামী রাঙ্গাবালী উপজেলা শাখা ও সাবেক চেয়ারম্যান রাঙ্গাবালী উপজেলা পরিষদ, আলহাজ্ব মুঃ সাইদুজ্জামান মামুন সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ রাঙ্গাবালী উপজেলা শাখা ও চেয়ারম্যান রাঙ্গাবালী ইউনিয়ন পরিষদ,  মাহমুদ হাসান রাসেল সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ মৌডুবী ইউনিয়ন শাখা ও চেয়ারম্যান মৌডুবী ইউনিয়ন পরিষদ, ইলিয়াস মাহমুদ শিপন সাধারণ সম্পাদক আওয়ামী লীগ মৌডুবী ইউনিয়ন শাখা, মোঃ ফরহাদ হোসেন চেয়ারম্যান ০২নং বড়বাইশদিয়া ইউনিয়ন পরিষদ, তরিকুল মৃধা ও মোঃ কামরুজ্জামান শিবলী সহ অনেকে।

অনুষ্ঠানটির পরিচালনায় ছিলেন মোঃ আলাউদ্দিন খান প্রধান শিক্ষক মৌডুবী সরকারি মাধ্যমিক বিদ্যালয়   আরো উপস্থিত ছিলেন বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষিকা ও সাধারণ জনগন। 


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।