DailyBarishalerProhor.Com | logo

৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মাদকের সাথে আমাদের কোন আপোষ নাই– পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম

প্রকাশিত : মার্চ ২৫, ২০২৩, ১৯:৩৩

মাদকের সাথে আমাদের কোন আপোষ নাই– পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম

বাবুগঞ্জ প্রতিনিধি ॥ বরিশাল পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম (বিপিএম) বলেছেন, মাদক, জুয়া ও সন্ত্রাসীদের ব্যাপারে জিরো টলারেন্স নীতি দেখাতে বলা হয়েছে। পুলিশ সেই নীতি অনুসরণ করে কাজ করে আসছে।

বাবুগঞ্জ এতিহ্যবাহী উপজেলা। সেখানে গত ৪ তারিখে একটি ঘটনা ঘটছে আপনারা জানেন। এলাকাবাসীর ফোন দিয়ে অভিযোগ করছিলো রাতে উচ্চস্বরে গান বাজনা বাজাচ্ছে। সেই অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসে গান বন্ধ করে দিলে পুলিশকে লাঞ্ছিত করা হয়। এ ঘটনায় আমার মর্মাহত। আমার কিন্তু অন্যায় ভাবে আসি নাই।

এলাকাবাসীর ফোন পেয়ে আসেছিলাম। আপনারা গান বাজনা করতে পারবেন কিন্তু কারো ক্ষতি করে না। বাংলাদেশ পুলিশ বাহিনী সরকারের একটি সংস্থা যা প্রতি ইঞ্চি আইনের মধ্য থেকে কাজ করতে হয়। পুলিশ তো পাকিস্তান হানাদার বাহিনী না যে আপনারা হামলা চালাবেন। পাকিস্তান কিন্তু হামলা চালিয়েছিলো এতো অস্ত্র থাকতো বঙ্গবন্ধুর নেতৃত্বে পাকিস্তানকে উচ্ছেদ করা হয়েছিল।

 

 

মাদকের সাথে আমাদের কোন আপোষ নাই। মাদকের সাথে কোন পুলিশ সদস্য জড়িত থাকলে আমার কিন্তু ডোপ টেস্ট করায়। কোন সন্ত্রাসীদের সাথে আমরা আপোষ করি নাই আর কখনো করবো না।

কোন পুলিশ সদস্যদের বিরুদ্ধে অভিযোগ থাকলে আমাদের কাছে অভিযোগ করেন। আমরা ব্যবস্থা নেব। কারা মাদকের সাথে জড়িত,কারা মাদক ব্যবসার সাথে জড়িত,কারা জুয়ার সাথে জড়িত আমাদের তথ্য দিন। আপনাদের পরিচয় গোপন রেখে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

শনিবার (২৫মার্চ) সকালে বাবুগঞ্জ উপজেলার দেহেরগতি ইউনিয়নের ইশ^র নারায়ন মাধ্যমিক বিদ্যালয়ের হলরুমে কমিউনিটি পুলিশিং সভায় প্রধান অতিথি বক্তব্য তিনি এসব কথা বলেন।

বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি” এ শ্লোগানকে সামনে রেখে বাবুগঞ্জ থানা পুলিশের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

বাবুগঞ্জ থানার অফিসার্স ইনর্চাজ ওসি মোঃ মাহাবুবুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাবুগঞ্জ উপজেলা পরিষদের কাজী ইমদাদুল হক দুলাল, বাবুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি এসএম খালেদ হোসেন স্বপন, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) মোঃ শাহজাহান হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার বাকেরগঞ্জ সার্কেল ফরহাদ সরদার, জেলা কমিউনিটি পুলিশিং কিমিটির সভাপতি বীর প্রতিক মহিউদ্দিন মানিক, বাবুগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইকবাল আহম্মেদ আজাদ, বীর প্রতিক রতন আলী শরীফ, দেহেরগতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মশিউর রহমান। দেহেরগতি ইউনিয়ন আওয়মী লীগের সভাপতি রশীদ মোল্লা,সাধারন সম্পাদক কাজী জসিম উদ্দিন শুভ, দেহেরগতি ইউনিয়নের কমিউনিটি পুলিশিং কমিটির সাধারন সম্পাদক মোঃ মাসুম মাঝি, ওয়ার্ড আওয়মী লীগের সাধারন সম্পাদক তপন লস্কার প্রমুখ।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।