DailyBarishalerProhor.Com | logo

৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ | ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বাবুগঞ্জে সেচ্ছাসেবী সংগঠন সজাগ’র উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

প্রকাশিত : এপ্রিল ০৭, ২০২৩, ২১:৪৪

বাবুগঞ্জে সেচ্ছাসেবী সংগঠন সজাগ’র উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

বাবুগঞ্জ প্রতিনিধি ঃ বরিশালের বাবুগঞ্জে সেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন সজাগ’র উদ্যোগে অসহায়,গরিব পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার বিকালে চাঁদপাশা হাইস্কুল ও কলেজের হলরুমে শতাধীক পরিবারে মাঝে রমজানের উপহার হিসেবে ওই ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

ইফতার বিতরণ অনুষ্ঠানে সজাগ সভাপতি সিনিয়র প্রভাষক মনিরুল ইসলাম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আল আমিন, যুগ্ম সাধারণ সম্পাদক এর যৌথ সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্টার বাহাউদ্দিন গোলাপ।

অতিথি হিসাবে বক্তব্য রাখেন, রানীরহাট ডিগ্রী কলেজের সহকারী অধ্যপক তপন কুমার বৈরাগী, চাঁদপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রভাষক মোঃ ইসমাইল হোসেন, বাবুগঞ্জ উপজেলা প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক আরিফ হোসেন, চাঁদপাশা হাইস্কুল ও কলেজের গভনিং বডির সদস্য নজরুল ইসলাম বাবলু, ব্যবসায়ী ইশতিয়াক আহম্মেদ।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের কোষাধক্ষ্য আবুল হোসেন,দপ্তর সম্পদক ইকবাল মাহামুদ, আল আমিন নয়ন,রাহাত,নিজাম,সিয়াম, হদয়,শাহিন ইকবাল,ইকবাল মাহমুদ, জাহিদ হোসেন,সৈয়দ তৌকির, ইমরান, আবুল হোসেন, ফয়সাল, সৈকত মাহামুদ প্রমুখ।

অনুষ্ঠানে সমাপনী বক্তব্যে সভাপতি মনিরুল ইসলাম আজকের আয়োজনের সাথে সম্পৃক্ত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং যারা অনুদান প্রদান করেছেন সকলের প্রতি কৃতজ্ঞতা ও আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করে ভবিষ্যতেও এভাবে পাশে পাওয়ার প্রত্যাশা ব্যক্ত করেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।