DailyBarishalerProhor.Com | logo

১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

অবসরপ্রাপ্ত ফায়ার সার্ভিস কর্মীর বাড়িতে হামলা ও ভাংচুর !!

প্রকাশিত : এপ্রিল ২১, ২০২৩, ২০:২০

অবসরপ্রাপ্ত ফায়ার সার্ভিস কর্মীর বাড়িতে হামলা ও ভাংচুর !!

নিজস্ব প্রতিবেদক।। গতকাল নগরীর এয়ারপোর্ট থানাধীন কাশিপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ড কলসগ্রামের অবসরপ্রাপ্ত ফায়ার সার্ভিস কর্মী নাছিম শরীফের বাড়িতে আনুমানিক সকাল ৯ ঘটিকায় সময় আবুল হোসেন শরীফ একদল সন্ত্রাসী নিয়ে হামলা চালিয়ে ভাঙচুরের ঘটনা ঘটায়।

ঘটনার বিষয়ে বাড়ির মালিক নাছিম শরীফ জানান, দীর্ঘদিন থেকে পারিবারিক জমিজমা নিয়ে আদালতে ১৪৪/১৪৫ ধারায় মামলা চলমান রয়েছে আপন চাচাদের সাথে। আবুল শরীফ মাদারীপুরে থাকে, সেখান থেকে এসে প্রায়ই সুযোগ সুবিধা অনুযায়ী এইধরনের ঝামেলা করে পালিয়ে যায়। আদালতের জারীকৃত ১৪৪/১৪৫ ধারা নিষেধাজ্ঞা অমান্য করে আবুল শরীফ সন্ত্রাসী লোকজন নিয়ে এই হামলা চালায়।

নাছিম শরীফ তার পরিবার নিয়ে অনেকবার চাচাদের দ্বারা বিভিন্ন ধরনের সমস্যার সম্মুখীন হয়েছে, ঘর দখলের চেষ্টা সহ বিভিন্ন ভাবে হয়রানির করে আসছেন দীর্ঘদিন যাবত। গত ২০/০৪/২৩ ইং তারিখ সকাল আনুমানিক ৯ টার সময় আবুল শরীফ এক দল সন্ত্রাসী নিয়ে নাছিম শরীফ এর বাড়িতে হামলা চালায়,হামলা চালিয়ে বাড়িতে থাকা সিসি ক্যামেরা, বাড়ির হোল্ডিং প্লেট, গেটের তালা, পল্লী বিদ্যুৎ মিটার ভাংচুর করে। গেটের তালা ভাংচুর করার সময় বাড়িতে থাকা নাছিম শরীফের মা ও স্ত্রী বাধা দেয়ার চেষ্টা করলে তাদেরকে ধারালো অস্ত্র দিয়ে আঘাতের চেষ্টা করে। ঘটনার ডাক চিতকারের সুনে প্রতিবেশিরা এগিয়ে আসলে আবুল শরীফ তার সাথে থাকা সন্ত্রাসীদের নিয়ে দৌড়ে পালিয়ে যায়। এবিষয়ে স্থানীয় এয়ারপোর্টে থানায় মামলার প্রস্তুতি চলছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।