DailyBarishalerProhor.Com | logo

৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বাবুগঞ্জে জিয়াউর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকীতে আলোচনা ও দোয়া

প্রকাশিত : মে ৩১, ২০২৩, ১৯:০৯

বাবুগঞ্জে জিয়াউর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকীতে আলোচনা ও দোয়া

বাবুগঞ্জ প্রতিনিধিঃ বাংলাদেশ জাতীয়তাবাদীদল (বিএনপির) প্রতিষ্ঠাতা বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকীতে বাবুগঞ্জে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩১ মে) বিকালে বাবুগঞ্জ বাজার মসজিদে উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের আয়োজনে আলোচনা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

বাবুগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক মোঃ সুলতান আহমেদ খানের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক মোঃ আরিফুর রহমান শিমুল সিকদারের সঞ্চালনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন যুগ্ম আহবায়ক কাজী নজরুল ইসলাম মিরন, ওয়াহিদুল ইসলাম খান, সদস্য আঃ মালেক সিকদার,দুলাল চন্দ্র শাহা, মনিরুজ্জামান মিল্টন, মোঃ জাকির হোসেন ফকির, মোঃ মোস্তাফিজুর রহমান টুলু, মোঃ আঃ আলীম, মোঃ আনোয়ার তালুকদার, মোঃ মিন্টু তালুকদার, মোঃ দুলাল শরীফ, মোঃ আমিনুল ইসলাম সিজান সিকদার, মোঃ মিজানুর রহমান সিকদার, মোঃ রাজন সিকদার, মোঃ দেলোয়ার হোসেন বাচ্চু, ছাত্রদলের সদস্য সচিব মোঃ ইয়াসিন আরাফাত, বাবুগঞ্জ ডিগ্রি কলেজ ছাত্রদলের সভাপতি মোঃ রোহান সিকদার, মোঃ রিপন মেম্বার, মোঃ মনিরুজ্জামান সৌরভ, মোঃ জামাল হোসেন মেম্বার, মোঃ বাবুল সরদার, মোঃ শহিদ ডাক্তার, মোঃ জামাল, মোঃ জলিল, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক মোঃ জুবায়ের আহমেদ, ওয়াসিকুর রহমান বাপ্পি, মোঃ রাকিব, মোঃ নিয়াজুল রহমান, মাধবপাশা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মোঃ রনি, রহমতপুর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মোঃ ফেরদৌস, ছাত্রদল নেতা মোঃ সানি, মোঃ কামরুল, মোঃ মিরাজ প্রমূখ। পরে জিয়াউর রহমানের রুহের মাগফিরাত, বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্থতা কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।