DailyBarishalerProhor.Com | logo

১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

তথ্যপ্রযুক্তির মাধ্যমে দক্ষ নারী হিসেবে নিজেদের গড়ে তুলতে হবে— গোলাম কিবরিয়া টিপু(এমপি)

প্রকাশিত : আগস্ট ২৪, ২০২৩, ২০:০৭

তথ্যপ্রযুক্তির মাধ্যমে দক্ষ নারী হিসেবে নিজেদের গড়ে তুলতে হবে—  গোলাম কিবরিয়া টিপু(এমপি)

আল-আমিন,বাবুগঞ্জ॥ বরিশাল-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য গোলাম কিবরিয়া টিপু বলেছেন, তথ্যপ্রযুক্তির মাধ্যমে দক্ষ নারী হিসেবে নিজেদের গড়ে তুলতে হবে। যখন ছোট ছিলাম তখন আমরা দেখতাম প্রত্যেকে বাড়ির আঙ্গিনায় বিভিন্ন সবজির বাগান গড়ে তুলতো নারীরা। এখন আর সেটা দেখা যায় না। মাননীয় প্রধানমন্ত্রী বলছেন কোন জায়গা ফাঁকা রাখা যাবে না, আমরা যদি প্রধানমন্ত্রীর কথা মতো ফাঁকা জায়গা না রেখে বিভিন্ন শাক সবজির বাগান করি তাহলে আমাদের দেশে কোন খাদ্যের দাম বৃদ্ধি পাবে না। বাংলাদেশের প্রতিটা দপ্তর যদি সঠিক ভাবে কাজ করে তাহলে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে বেশি সময় লাগবে না। আমরা আশা করবো সব জায়গায় রাজনীতি না করে আমাদের যার যত টুকু কাজ তা করলে অবশ্যই বাংলাদেশে এগিয়ে যাবে’।

বৃহস্পতিবার সকাল ১১টায় ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে তথ্য যোগাযোগ প্রযুক্তির মাধ্যমে মহিলাদের ক্ষমতায়ন প্রকল্পের (দ্বিতীয় পর্যায়) বিশেষ উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই সব কথা বলেন।

তিনি আরো বলেন,মাননীয় প্রধানমন্ত্রী তথ্য সেবার জন্য ৪৯০টি তথ্য কেন্দ্রে ৪৯০ জন তথ্য অফিসার নিয়োগ দিয়েছেন। আপনারা এগিয়ে যান, দেশকে এগিয়ে নিয়ে যান। নারীদের হাত ধরে দেশ এগিয়ে যাচ্ছে ।
আমাদের দেশ বঙ্গবন্ধুর স্বপ্নের ঠিকানায় পৌঁছবে। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের নারী সমাজ উন্নতি লাভ করেছে’।
বাবুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শাকিলা রহমাননের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাবুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী ইমদাদুল হক দুলাল, বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস. এম খালেদ হোসেন স্বপন, সাধারণ সম্পাদক মৃধা মুহাম্মদ আক্তার-উজ-জামান মিলন, বাবুগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সুবাস সরকার, বাবুগঞ্জ উপজেলা জাতীয় পার্টি আহ্বায়ক মোঃ মকিতুর রহমান কিসলু, বাবুগঞ্জ উপজেলা কৃষি অফিসার মোঃ মামুনুর রহমান, বাবুগঞ্জ থানা অফিসার ইনচার্জ তুষার কুমার মন্ডল, বরিশাল এয়ারপোর্ট থানার ওসি তদন্ত লোকমান হোসেন, জাতীয় মহিলা সংস্থা উপজেলা চেয়ারম্যান ইয়াসমিন আক্তার প্রমূখ।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।