DailyBarishalerProhor.Com | logo

১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

গণসংযোগে ব্যস্ত বরিশাল-৩ আসনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী যুবলীগ নেতা মিজান

প্রকাশিত : সেপ্টেম্বর ১৬, ২০২৩, ২০:৩৮

গণসংযোগে ব্যস্ত বরিশাল-৩ আসনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী যুবলীগ নেতা মিজান

আল-আমিন,বাবুগঞ্জ : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন বরিশাল-৩ (বাবুগঞ্জ-মুলাদী) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মোঃ মিজানুর রহমান হাওলাদার।

তিনি বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক সহ-সম্পাদক। দীর্ঘদিন থেকেই এ আসনের বাবুগঞ্জ ও মুলাদী উপজেলায় জনসংযোগ চালিয়ে আসছেন তিনি।

বিগত নির্বাচনেও তিনি দলীয় মনোনয়ন পেতে জোর চেষ্টা করেন। তখনও তিনি জোটের কারনে মনোনয়ন থেকে বঞ্চিত হয়।

এবার সাধারন ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করছেন। করছেন আওয়ামী লীগ সরকারের উন্নয়নের প্রচারনা।
এরই ধারাবাহিকতায় শনিবার বিকেলে বাবুগঞ্জ উপজেলার চাঁদপাশা ইউনিয়নের পোষ্ট অফিস বাজার, ময়দানের হাট, বাবুগঞ্জ কলেজ গেটসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন মিজানুর রহমান। এসময় সাধারণ জনগনের ব্যাপক সারাও পান তিনি।

গণসংযোগকালে তিনি বলেন, স্বাধীনতার ৫২ বছর পরও এই আসনে আওয়ামীলীগের এমপি না পাওয়ায় দুই উপজেলাবাসীর কষ্ট আমাকে তাড়া করে। এজন্য আমি জাতির পিতার সুযোগ্য কণ্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নের লক্ষ্যে দলীয় নেতাকর্মীদের নিয়ে মাঠে রয়েছি। আমি আশাবাদী আমাকে মনোনয়ন দেয়া হলে রেকর্ড সংখ্যক ভোটে বিজয়ী হবো ।

এসময় তিনি আরো বলেন,অতীতের ন্যায় আমি সব সময় আপনাদের পাশে থাকতে চাই। বর্তমান সরকারের উন্নয়ন, মাননীয় প্রধানমন্ত্রীর সফলতা উন্নয়ন অগ্রগতিতে দুই উপজেলাকে মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই। গণসংযোগ কালে যুবলীগ নেতা মিজানুর রহমান হাওলাদার এর সাথে বাবুগঞ্জ-মুলাদী আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।