DailyBarishalerProhor.Com | logo

২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ | ১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পাঁচ বছরের সাজাপ্রাপ্ত আসামি সাড়ে ছয়বছর পর আটক

প্রকাশিত : সেপ্টেম্বর ২৩, ২০২৩, ১৭:৪৮

পাঁচ বছরের সাজাপ্রাপ্ত আসামি সাড়ে ছয়বছর পর আটক

অন্তর দাস, দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধিঃ

পটুয়াখালীর দশমিনা থানা পুলিশ গত শুক্রবার বিকেলে পাঁচ বছরের সাজাপ্রাপ্ত আসামীকে সাড়ে ছয় বছর পর ঢাকা ধোলাইপাড় থেকে গ্রেফতার করেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, উপজেলা রনগোপালদী ইউনিয়নের রনগোপালদী নিবাসি রৌফ হাওলাদারের ছেলে মোঃ মিন্টু (৪৫) গত ২০০৪ সনে তিন শত পিচ ফিনসিডিল পাচার কালে ঢাকার ধামরাইল থানা পুলিশ আট করে জেল হাজতে পাঠায়।

৬/০৮/২০০৪ইং সনে ঢাকার বিশেষ ট্রাইবুনাল আদলতে মামলা নং ১১৫/২০০৫ বিচার কার্য শুরু হলে ৮/০১/২০১৭ ইং সনে বিশেষ ট্রাইবুনাল আদালতের বিচারক ৫ বছরের সশ্রম কারাদন্ড ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৬ মাসের সাজার রায় ঘোষনা করেন। রায় ঘোষনার পর থেকে মোঃ মিন্টু পলাতক।

দীর্ঘ দিন পলাতক থাকার পর দশমিনা থানার উপপুলিশ পরিদর্শক(এসআই) মনিরুজ্জামান ওয়ারেন্ট তামিল মূলে গত ২২ সেপ্টেম্বর ২০২৩ ইং তারিখ রোজ শুক্রবার বিকেলে ঢাকার যাত্রবাড়ি থানা পুলিশের সহয়তায় ধোলাইপার এলাকা থেকে গ্রেফতার করতে সক্ষম হই। পরে তাকে রাতেই দশমিনা থানায় নিয়ে আসা হয়।

উপপুলিশ পরিদর্শক(এসআই) মনিরুজ্জামান বলেন, ওয়ারেন্ট আসার পর থেকে মোঃ মিন্টুকে বিভিন্ন স্থানে তল্লাশি করি কিন্তু একএক সময় একএক জায়গায় স্থান পরিবর্তন করে।

পরে বিশেষ প্রযুক্তি ব্যবহার করে ফেনসিডিল মামলার সাজা প্রাপ্ত আসামী মোঃ মিন্টুর লোকেসন সনাক্ত করে গত ২২ সেপ্টেম্ব বিকেলে ঢাকার ধোলাইপাড় এলাকা থেকে গ্রেফতার করে দশমিনা থানায় নিয়ে আসি।

দশমিনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আনোয়ার হোসেন তালুকদার জানান, ফেনসিডিল পাচার মামলার সাজাপ্রাপ্ত পালাতক আসামী মোঃ মিন্টুকে সাড়ে ছয় বছর পর উপপুলিশ পরিদর্শক(এসআই) মনিরুজজ্জামান সহ যাত্রাবাড়ির সঙ্গীয় ফোর্স নিয়ে ২২ সেপ্টেম্বর বিকেলে ঢাকার ধোলাইপাড় এলাকা থেকে আটক করা হয় এবং রাতেই দশমিনা থানায় আনা হয়। আজ শনিবার দশমিনা আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।