DailyBarishalerProhor.Com | logo

২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ | ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

বাবুগঞ্জে গণসংযোগ করে সারা ফেলেছেন  নৌকার মনোনয়ন প্রত্যাশী খালেদ হোসেন স্বপন

প্রকাশিত : সেপ্টেম্বর ২৬, ২০২৩, ২৩:০৬

বাবুগঞ্জে গণসংযোগ করে সারা ফেলেছেন  নৌকার মনোনয়ন প্রত্যাশী খালেদ হোসেন স্বপন

আল-আমিন,বাবুগঞ্জঃ আওয়ামী লীগ সরকারের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে ও বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়তে নৌকায় ভোট দিন” এই শ্লোগানকে সামনে রেখে বরিশাল-৩ বাবুগঞ্জ-মুলাদী আসনে নৌকার পক্ষে ভোট চেয়ে গণসংযোগ করছেন মনোনয়ন প্রত্যাশী বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান সরদার খালেদ হোসেন স্বপন ।

ধারাবাহিক গনসংযোগের অংশ হিসেবে মোটর শোভাযাত্রা সহকারে মঙ্গলবার বিকেলে বাবুগঞ্জ উপজেলার চাঁদপাশা ইউনিয়নের বিভিন্ন হাট বাজার ও স্টান্ডে জনপ্রতিনিধি ও সহস্রাধিক নেতাকর্মী নিয়ে গনসংযোগ করেন তিনি।

এসময় তিনি চাঁদপাশা ইউনিয়নের ময়দানের হাট,পোস্ট অফিস বাজার,নোমর হাট বাজার সহ বিভিন্ন হাট-বাজারে মোটরসাইকেল বহর নিয়ে সরকারের উন্নয়ন তুলে ধরে লিফলেট বিতরন ও গণসংযোগ করেন । আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ ও কৃষকলীগসহ তৃণমূল নেতা-কর্মী ও সর্বস্তরের জনগণের ব্যাপক উপস্থিতি ও সমর্থন পান তিনি।

গনসংযোগ কালে উল্লেখযোগ্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি অধ্যক্ষ দেলোয়ার, খন্দকার কামাল হোসেন, চাঁদপাশা ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন, দপ্তর সম্পাদক জাকির হোসেন, ত্রান ও সমাজ কল্যান সম্পাদক রিফাত জাহান তাপসী, প্রচার ও প্রকাশনা সম্পাদক শামিম খান, মোস্তাক আহমেদ রিপন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সহকারী অধ্যক্ষ ইসমাইল হোসেন,সাধারণ সম্পাদক জুয়েল মোল্লা,উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি এস এম কামাল হোসেন,সাধারণ সম্পাদক মনির হোসেন ,উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক প্রসেনজিৎ দাস আপু,মুরাদ আহম্মেদ,চাঁদপাশা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ফিরোজ মাঝি,বাবুগঞ্জ ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের আহ্বায়ক তরিকুল ইসলাম নাঈম,যুগ্ম আহ্বায়ক সাদিকুর রহমান,সাব্বির প্রমুখ।

তার গণসংযোগে সাধারন মানুষের মাঝে উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা গেছে। পরে নেতা-কর্মীদের সাথে নিয়ে সরদার খালেদ হোসেন স্বপন বিভিন্ন বাজারের ও জন-সাধারনের সাথে কুশল বিনিময় করেন ।

এসময় তিনি সাধারণ ভোটারদের কাছে সরকারের নজিরবিহীন উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরে উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে আসন্ন নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান।

গণসংযোগ কালে খালেদ হোসেন স্বপন বলেন, দীর্ঘ দিন ধরে বরিশাল-৩ আসনের নৌকায় প্রার্থী না থাকায় বাবুগঞ্জ-মুলাদী দুই উপজেলা আওয়ামী লীগ সরকারের উন্নয়ন থেকে বঞ্চিত । প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দক্ষিণবঙ্গর রাজনীতির অভিভাবক আবুল হাসানাত আবদুল্লাহ’র কাছে আমাদের দাবি এই আসনে দ্বাদশ নির্বাচনে নৌকার মনোনয়ন দেবে।

আমি আশাবাদী আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বরিশাল-৩(বাবুগঞ্জ-মুলাদী) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দেবেন।

তিনি আরো বলেন তাই আমি সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরেন এবং সরকারের এই উন্নয়নের ধারাবাহিকতা অব্যহত রাখতে নৌকায় ভোট প্রার্থনা করছি।

আওয়ামী লীগের দলীয় মনোনীত প্রার্থী হিসেবে আমি নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করলে সকলের সহযোগীতায় এই আসনটি শেখ হাসিনা ও আবুল হাসানাত আবদুল্লাহকে নৌকা উপহার দিতে পারবো।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।