DailyBarishalerProhor.Com | logo

২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ | ১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

যারা সিন্ডিকেট তৈরি করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের শক্ত হাতে দমন করবে–গোলাম কিবরিয়া টিপু (এমপি)

প্রকাশিত : সেপ্টেম্বর ২৯, ২০২৩, ১৯:৫৮

যারা সিন্ডিকেট তৈরি করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের শক্ত হাতে দমন করবে–গোলাম কিবরিয়া টিপু (এমপি)

আল-আমিন,বাবুগঞ্জঃ জাতীয় পার্টি প্রেসিডিয়া সদস্য ও বরিশাল-৩(বাবুগঞ্জ-মুলাদী) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা গোলাম কিবরিয়া টিপু বলেছেন আমাদের দেশে অর্থনীতি সংকট আছে। এই সংকট সারা বিশ্বে আছে। কোন দেশে কম কোন দেশে বেশি। অর্থনীতি সংকট কারন প্রথমে গেল করো না তারপর যুদ্ধ।

আমাদের কিছু দুষ্ট লোক আছে ব্যাংক থেকে লোন নিয়ে তার ফেরত দিচ্ছে না। আমরা চাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই সিন্ডিকেটকে শক্ত হাতে দমন করবে। এই অবস্থা থেকে বাংলাদেশে উত্তোলন হবে।

শুক্রবার বিকাল ৫টায় বাবুগঞ্জ উপজেলার খানপুরা জাতীয় পার্টির কার্যালয় দেহেরগতি ইউনিয়ন জাতীয় পার্টির যৌথ সাংগঠনিক সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন আপনারা নির্বাচনের জন্য প্রস্ততি নেন। আগামী দ্বাদশ জাতীর সংসদ নির্বাচন আমরা করবো। জাতীয় পার্টি সকল নেতাকর্মীদেরকে কাঁধে কাঁধ মিলিয়ে পার্টির জন্য কাজ করতে হবে।

আমরা সবাই একতাবদ্ধভাবে কাজ করলে আগামী নির্বাচনে এই আসনে আবার ক্ষমতায় আসবো। আমাদের নেতাকর্মী নামে কোন মামলা নেই। আমাদের নেতাকর্মী যারা অল্প বয়সি আছে তাদের নামে কোন বদনাম নেই। এখন আমাদের শুধু জনগণের কাছে যেতে হবে। জনগণকে ভোট কেন্দ্র আনতে পারলে। আমরা আবার বিপুল ভোটে জয় লাভ করবো।

দেহেরগতি ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মেজবা উদ্দিন সজলের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলার জাতীয় পার্টির আহ্বায়ক মোঃ মকিতুর রহমান কিসলু, উপজেলার জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক মোঃ ওমর ফারুক বাবুল আকন, বাবুগঞ্জ উপজেলার জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক ও ইউপি চেয়ারম্যান মোঃ সিদ্দিকুর রহমান প্রমুখ।

এসময় দেহেরগতি ইউনিয়নের জাতীয় পার্টির সকল নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।