DailyBarishalerProhor.Com | logo

৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বাবুগঞ্জে অতিরিক্ত সচিব দেলওয়ার হোসেন’র উদ্যোগে শতাধিক দরিদ্র পরিবার পেলো খাদ্য সামগ্রী

প্রকাশিত : এপ্রিল ০২, ২০২৪, ১৯:৫৪

বাবুগঞ্জে অতিরিক্ত সচিব দেলওয়ার হোসেন’র উদ্যোগে শতাধিক দরিদ্র পরিবার পেলো খাদ্য সামগ্রী

বাবুগঞ্জ প্রতিনিধি॥ প্রতিবছরের ন্যায় বরিশালের বাবুগঞ্জে জন প্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (পিআরএল) মো. দেলওয়ার হোসেন’র উদ্যোগে শতাধিক দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২ এপ্রিল ) সকালে বাবুগঞ্জ উপজেলার নিজ ইউনিয়ন চাঁদপাশার শতাধিক পরিবারের হাতে খাদ্য সামগ্রীর প্যাকেট তুলে দেয়া হয়। তার একান্ত চেষ্টায় বেসরকারি সেচ্ছাসেবী সংস্থা সেলফ ডেভলপমেন্ট ইনিসিয়েটিভ(এসডিআই) এর এফসি-১ প্রকল্পের আওতায় এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দেলোয়ার হোসেন’র ভাইয়ের ছেলে বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য মোঃ রফিকুল ইসলাম, এসডিআই সংস্থার এ্যাডমিন কামরুল হাসান, বাবুগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আরিফ হোসেন, ইউপি সদস্য হালিম হাওলাদার, যুবলীগ নেতা মহসিন হোসেন, রাজিব হোসেন প্রমুখ।

এসময় সুবিধাভোগীরা বলেন, অতিরিক্ত সচিব মো. দেলওয়ার হোসেন আমাদের এলাকার সন্তান। তিনি আপদে বিপদে এলাকাবাসীর পাশে থাকেন। প্রতিবছর ঈদের আগে তিনি খাদ্য সামগ্রী ও কুরবানির সময় গরুর গোস্তোর ব্যবস্থা করে দেয়। আগামীতেও সে আমাদের পাশে সবসময় থাকবে বলে আমাদের প্রত্যাশা রইলো।

খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো: চাল- ১০কেজি, সয়াবিন তৈল- ২লিটার, আলু-৫ কেজি, পিয়াজ- ২ কেজি, ছোলা- ২ কেজি , ডাল- ১ কেজি, রসুন- ১ কেজি, লবন- ১ কেজি, চিনি -১ কেজি, খেজুর-১ কেজি


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।