DailyBarishalerProhor.Com | logo

৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ | ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

কাপ-পিরিচ প্রতীকের বিজয়ের লক্ষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে

প্রকাশিত : মে ২৩, ২০২৪, ১৯:১১

কাপ-পিরিচ প্রতীকের বিজয়ের লক্ষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে

বাবুগঞ্জ প্রতিনিধিঃ আগামী (৫ জুন ) বাবুগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী সরদার মোঃ খালেদ হোসেন স্বপন এর কাপ-পিরিচ প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার লক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ও বৃহস্পতিবার বিকালে কেদারপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের ভোটারদের সাথে আলোচনা সভা ও সেন্টার কমিটি গঠন করা হয়।

কেদারপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস সালাম হাওলাদারের সভাপতিত্বে নির্বাচনী মতবিনিময় সভায় চেয়ারম্যান প্রার্থী সরদার মোঃ খালেদ হোসেন স্বপন বলেন, প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা সংসদ নির্বাচনে নৌকার মনোনয়ন দিয়েছিলেন। আমি বঙ্গবন্ধুরকন্যা শেখ হাসিনা ও দক্ষিনবঙ্গর রাজনীতির অভিভাবক আবুল হাসান আব্দুল্লাহ প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করি।  তখন প্রধানমন্রীর শেখ হাসিনার সিদ্ধান্ত সেই মনোনয়ন প্রত্যাহার করে ছিলাম। এখন উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহন করেছি। আমি চেয়ারম্যান নির্বাচিত হলে সবসময়ই আপনাদের সেবায় কাজ করে যাবো। আপনারা যে কোন সমস্যা নিয়ে আমার কাছে আসবেন, আপনাদের সমস্যার সমাধানে আমি সর্বাত্মক চেষ্টা করবো। তিনি বলেন, উপজেলা পরিষদে সরকার কর্তৃক যে বরাদ্দ আসবে তা আপনাদের মাঝে সুষম বন্টন করাই হবে আমার কাজ। অতীতের ন্যায় আপনাদের সাথে নিয়ে বাবুগঞ্জ উপজেলা পরিষদের সার্বিক উন্নয়নে সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যাবো। বাবুগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে কাপ পিরিচ মার্কায় ভোট দিয়ে সরকারের উন্নয়ন কে আরো বেগবান করতে এবং আপনাদের পাশে থেকে সেবা করার সুযোগ দিন। আমি বিজয়ী হলে এই বিজয় হবে আপনাদের।সভায় বক্তারা বলেন, এসএম খালেদ হোসেন স্বপনকে বিজয় নিশ্চিত করার জন্য আমাদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আপনারা সকলে তাঁর কাপ পিরিচ মার্কায় ভোট দিয়ে বাবুগঞ্জ উপজেলার উন্নয়ন কর্মসূচীকে এগিয়ে নিয়ে যেতে হবে। স্বপনকে কাপ-পিরিচ প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করলে তাঁর রাজনৈতিক জীবনের অভিজ্ঞতা কাজে লাগিয়ে ও আপনাদের সহযোগিতা নিয়ে সরকার কর্তৃক উন্নয়নে যে বরাদ্দ আসবে তা আপনাদের সাথে নিয়ে সুষম বন্টন করা হবে। কেদারপুর ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক মাস্টার মোঃ শহিদুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ালীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান হাওলাদার, কামাল হোসেন খন্দকার, নজরুল হাওলাদার,কেদারপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আতাউর রহমান বিশ্বাস, কেদারপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধরন সম্পাদক হারুন সিকদার,বরিশাল জেলা যুবমৈত্রী সাধারন সম্পাদক ও কেদারপুর ইউনিয়ন ওয়ারর্কাস পার্টির সভাপতি মোঃ জামাল উদ্দিন, কেদারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরু আহম বেপারী,ইউনিয়ন যুবলীগের সভাপতি শিবলু রহমান বাদল বিশ্বাস, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ইউনিয়ন কমান্ডার খালেক হাজী, ছাত্রমৈত্রীর সাবেক সহ-সভাপতি সুজন আহম্মেদ,দক্ষিন কাজিরচর মাধ্যমিক বিদ্যালায় প্রধান শিক্ষক আবুল হোসেন বাবুল বিশ্বাস, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল বাতেন শরীফ, সাধারন সম্পাদক আনিচুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সেলিম জম্মাদার,৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি লাভলু খান,ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ান কবির,উপজেলা সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক রহমতুল্লাহ রুবেল,কেদারপুর ইউনিয়ন জাতীয় পার্টি নেতা কালাম সরদারসহ ওয়ারর্কাস পার্টির নেতাকর্মীরা।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।