DailyBarishalerProhor.Com | logo

২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ | ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

নানা আয়োজনে অমৃত কনজুমার ফুড প্রোডাক্টস ফ্যাক্টরিতে দানবীর অমৃত লাল দে’র জন্মশতবর্ষ পালিত

প্রকাশিত : জুন ২৯, ২০২৪, ১৮:৩৬

নানা আয়োজনে অমৃত কনজুমার ফুড প্রোডাক্টস ফ্যাক্টরিতে দানবীর অমৃত লাল দে’র জন্মশতবর্ষ পালিত

বাবুগঞ্জ প্রতিনিধি॥ বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে বরিশালের বাবুগঞ্জ উপজেলার পাংশায় অবস্থিত অমৃত কনজুমার ফুড প্রোডাক্টস ফ্যাক্টরিতে দানবীর অমৃত লাল দে’র জন্মশতবর্ষ পালিত হয়েছে।

গতকাল বিকালে ফ্যাক্টরিতে জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে অমৃত লাল দে’র অস্থায়ী ভাস্কর্যে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়। পরে শান্তির প্রতীক পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধান অতিথি অমৃত গ্রুপের পরিচালক রাহুল দে। পরে কেক কেটে জন্মশতবার্ষিকী উদযাপন করা হয়।

এসময় শ্রমিকদের মাঝে উন্নতমানের খাবার বিতরণ করা হয়। জন্মশতবার্ষিকীর দিনব্যাপি শ্রমিকদের ফ্রী চিকিৎসেবা প্রদানসহ বিনামূল্যে চোখের ছানি অপারেশন করা হয়। এসময় উপস্থিত ছিলেন প্রোডাকশন ম্যানেজার বিজয় কৃষ্ণ ঘোষ, জগন্নাথ বাড়ৈ, ইঞ্জিনিয়ার ম্যানেজার জয় দে, কিউসি ম্যানেজার ইন্দ্রজিৎ, মাইক্রো বায়োলজি ভবসিন্ধু তালুকদার, এডমিন রাকেশ রায়।

এর আগে সকালে অমৃত কনজুমার ফুড প্রোডাক্টস শ্রমিক ইউনিয়নের সভাপতি জামাল হোসেন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফিরোজ সরদার এর পরিচালনায় একটি আনন্দ শোভাযাত্রা বের করা হয়।

শোভাযাত্রা শেষে সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি রুহুল আমিন হাওলাদার, যুগ্ম সাধারণ সম্পাদক নয়ন গাজী ,সাংগঠনিক সম্পাদক বেলাল হোসেন,দপ্তর সম্পাদক সজল চন্দ্র দাস, প্রচার সম্পাদক কবির হোসেন, সদস্য কালু হাওলাদারসহ শ্রমিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, দক্ষিণ অঞ্চলের সামাজিক ইতিহাসের সমাজসেবক শিক্ষানুরাগী, মানবদরদী, দানবীর অমৃত লাল দে ১৯২৪ সালে ২৭ জুন শরীয়তপুর জেলার নড়িয়া থানার চন্ডিপুরের পাচঁগাও গ্রামে জন্মগ্রহণ করেন। দানবীর অমৃত লাল দে ১৯৯৩ সালের ১৪ জুন ৬৯ বছরে তিনি ইহলোক ত্যাগ করেন


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।