DailyBarishalerProhor.Com | logo

২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ | ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

বিদায়ী সহকারি কমিশনার (ভূমি) সুব্রত বিশ্বাস দাস ও নবাগত কামরুন্নাহার তামান্না’র বিদায় ও বরণ অনুষ্ঠান

প্রকাশিত : জুলাই ০৫, ২০২৪, ২০:৩২

বিদায়ী সহকারি কমিশনার (ভূমি) সুব্রত বিশ্বাস দাস ও নবাগত কামরুন্নাহার তামান্না’র বিদায় ও বরণ অনুষ্ঠান

আল-আমিনঃ বাবুগঞ্জে বিদায়ী উপজেলা সহকারী কমিশনার(ভূমি) সুব্রত বিশ্বাস দাস ও নবাগত উপজেলা সহকারী কমিশনার(ভূমি) কামরুন্নাহার তামান্নার বিদায় ও বরন অনুষ্ঠান হয়েছে। বৃহস্পতিবার দুপুরে বাবুগঞ্জ উপজেলার ভূমি অফিসের উদ্যেগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

উপজেলার নবাগত সহকারি কমিশনার ভূমি কামরুন্নাহার তামান্না এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিদায় সহকারি কমিশনার ভূমি সুব্রত বিশ^াস দাস বিদায়-বেলায় আবেগঘন মুহুর্তের সৃষ্টি হয়। এ সময় বিদায়ের বেদনায় আপ্লুত উপস্থিত উপজেলা সহকারি কমিশনার (ভূমি) কার্যলায় অনেকেই বক্তব্য রাখেন।

বক্তব্যে বক্তারা বলেন, সহকারি কমিশনার (ভূমি) সুব্রত বিশ^াস দাস দীর্ঘদিন ধরে দায়িত্ব পালনে সততা ও নৈতিকতার পরিচয় বহন করেছেন। বিশেষ করে উপজেলার সাধারণ মানুষের উপকারে তিনি কখনো পিছপা হতেন না। ভূমি অফিসে দীর্ঘদিন যাবৎ আটকে থাকা বিভিন্ন মিচ মামলার শুনানি, নামজারি সংক্রান্ত জটিলতা, রাজস্ব আদায়ের ক্ষেত্রে তিনি অতুলনীয় একজন সৎ ও সাহসী ব্যক্তি ছিলেন।

সরকারি যেকোন আদেশের প্রতি শ্রদ্ধা প্রদর্শন পূর্বক নিয়মনীতি মোতাবেক দায়িত্ব পালনে তিনি দ্বিধাবোধ করতেন না। নিয়মিত অফিসে হাজিরা থেকে একদিকে সরকারি কাজ সম্পাদন অন্যদিকে মানুষের সেবায় কাজ করেছেন। সুব্রত বিশ^াস দাস ভূমি অফিসের দায়িত্ব সুচারু ভাবে পালন করায় একদিকে যেমন সাধারণ মানুষ উপকৃত হয়েছেন অন্যদিকে এক শ্রেণির ভূমি অফিসের দালাল ফরিয়ারা অবৈধ সুবিধা ভোগ থেকে বঞ্চিত হয়েছেন।

সহকারি কমিশনার ভূমি সুব্রত বিশ^াস দাস মতো নবাগত সহকারি কমিশনার ভূমি কামরুন্নাহার তামান্না সাধারণ মানুষের হয়রানি লাঘবে ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন। এমনকি ২০২৩-২৪ অর্থবছরে উপজেলা ভূমি অফিসে সাধারণ খাতে ভূমি উন্নয়ন কর আদায়ের হার ৮০% ভাগ)।

এসময় বিদায়ী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুব্রত বিশ^াস দাস বলেন, বদলি জনিত কারনে আমি চট্রগ্রামে যাচ্ছি। বরিশাল জেলার মানুষের সাথে কাজ করে অনেক ভালো লাগছে। আমি চেষ্টা করেছি সততার সাথে মানুষের সেবা করতে। আমার পক্ষ থেকে কোন রকম অবহেলা বা গাফিলতি ছিল না।

আমার স্টাফসহ সকলে আন্তরিকতার সাথে কাজ করেছে। তিনি আরও বলেন, নবাগত সহকারী কমিশনার (ভূমি) যিনি এসেছেন কামরুন্নাহার তামান্না তিনি অনেক আন্তরিক। আশাকরি তিনি আমার চেয়েও বেশি সেবা দিবে।

উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ার মুঃ জসীম উদ্দিন খানের সঞ্চালনায় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ভূমি অফিসের কানুনগো মোঃ খলিলুর রহমান,সার্টিফিকেট সহকারী অশোক মিস্ত্রি, উপজেলা (ভূমি) অফিসের প্রধান সহকারী আজাদ,ঝুমুর, উপজেলা প্রেসক্লাবের যুগ্না সাধারন সম্পাদক আব্দুল্লাহ মামুন,শিক্ষক সাহিন হোসেন, মাধবপাশা ইউনিয়ন ভূমি কর্মকর্তা সুবর্না,রহমতপুর ইউনিয়ন ভূমি কর্মকতা জামাল হোসেন,দেহেরগতি ইউনিয়ন ভূমি কর্মকতা মাইনুল হোসেন, ইউনিয়ন ভূমি কর্মকতা মাসুদ করিম, মাধবপাশা ইউনিয়ন ভূমি অফিসের সহকারী সোহেল হোসেনসহ উপজেলা ও ইউনিয়ন ভূমি অফিসের বিভিন্ন কর্মকর্তা, কর্মচারী ও গণমাধ্যম কর্মীরা।

অনুষ্ঠানে বিদায়ী ও নবাগত সহকারি কমিশনার (ভূমি)কে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয়।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।