DailyBarishalerProhor.Com | logo

১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বাবুগঞ্জে পূজামন্ডপ পরিদর্শনকালে আর্থিক সহায়তা প্রদান করলেন আতিকুর রহমান

প্রকাশিত : অক্টোবর ১৫, ২০১৮, ২২:২৪

বাবুগঞ্জে পূজামন্ডপ পরিদর্শনকালে আর্থিক সহায়তা প্রদান করলেন আতিকুর রহমান

বাবুগঞ্জ প্রতিনিধি !! বাবুগঞ্জে বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন বরিশাল বিভাগ উন্নয় ফোরামের সাধারণ সম্পাদক ও বরিশাল-৩( বাবুগঞ্জ-মুলাদী) আসনের সংসদ সদস্য পদপ্রার্থী মোঃ আতিকুর রহমান আতিক। তিনি আজ সোমবার সন্ধা ৬ টায় পরিদর্শনের অংশ হিসাবে চাঁদপাশা ইউনিয়নের বায়লাখালী, ও কোলচর সার্বজনীন পূজা মন্ডপ পরিদর্শন করেন এবং নগদ আর্থিক অনুদান প্রদান করেন। এসময় উপস্থিত মন্দির কমিটির সভাপতি ডাঃ স্বপন বিশ্বাস,সাধারণ সম্পাদক রনজিৎ হালদার,মিঠুন রায়, যুবমৈত্রীর কেন্দ্রীয় সাবেক সহ-সভাপতি আজিজুল ইসলাম বাবুল,দেহেরগতি ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মাঝি মাসুম রেজা, ছাত্রনেতা আসাদুজ্জামান নূর, বাবুল বিশ্বাস,যুব মৈত্রীর নেতা গিয়াস উদ্দিন, সাব্বির হোসেন বড়মিয়াসহ তার বিভিন্ন অনুসারী কর্মী-সমর্থকরা উপস্থিত ছিলেন।

এর আগে আতিকুর রহমান সকাল ১০ টায় বাবুগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী ভূতেরদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের জেএসসি বাছনিক পরীক্ষার ফল প্রকাশ ও মতবিনিময় সভা অংশ গ্রহন করেন। এ সময় বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ মিজানুর রহমান’র সঞ্চালনায় ও বরিশাল বিভাগ উন্নয়ন ফোরামের সাধারণ সম্পাদক ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ আতিকুর রহমান আতিকের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সহকারী প্রধান শিক্ষক মোঃ রুহুল আমীন, ম্যানেজিং কমিটির সদস্য মোঃ কামাল হোসেন হাওলাদার, ছাত্র অভিভাবক মোঃ হুমায়ন কবির মোল্লা, সিনিয়র শিক্ষক মোঃ নুরুজ্জামান, ম্যানেজিং কমিটির সদস্য মোঃ আজিজুল ইসলাম প্রমূখ। মতবিনিময় সভা শেষে বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিলীপ কুমার পাল ছাত্র-ছাত্রীদের উস্থিতিতে বাছনিক পরিক্ষার ফলাফল ঘোষনা করেন। অনুষ্ঠানের সার্বিক সহযোগীতা করেন সিনিয়র শিক্ষক দিলীপ কুমার হাওলাদার। এ সময় আতিকুর রহমান আতিক বাছনিক পরীক্ষায় ভাল ফলাফল করায় প্রথম,দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী প্রত্যেককে নগদ ৫ হাজার টাকা প্রদান করেন। শিক্ষার্থীদের কাছ থেকে ভাল ফলাফল আশা করে শিক্ষা সফরসহ বিভিন্ন রকম প্রনোদনার ঘোষনা দেন। সে লক্ষে শিক্ষার্থীদের পড়াশুনায় মননিবেশ করার আহবান জানান।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।