DailyBarishalerProhor.Com | logo

১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ | ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বাকেরগঞ্জে মসজিদের ভেতর থেকে অস্ত্রসহ মেম্বার প্রার্থীর ৯ ক্যাডার আটক

প্রকাশিত : জুলাই ২৫, ২০১৯, ২২:২৪

বাকেরগঞ্জে মসজিদের ভেতর থেকে অস্ত্রসহ মেম্বার প্রার্থীর ৯ ক্যাডার আটক

বাকেরগঞ্জ প্রতিনিধি॥  বরিশালের বাকেরগঞ্জ উপজেলার একটি মসজিদের ভেতর থেকে ধারালো অস্ত্রসহ ৯ যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। উপজেলার গারুড়িয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডে উপ-নির্বাচন চলাকালে বৃহস্পতিবার (২৫ জুলাই) বেলা ১২টার দিকে তাদের আটক করা হয়।

আটকরা হলো- মেহেদী হোসেন, মাইনুল ইসলাম, মাহাদী হাসান সোয়েব, শাকিব হোসেন, আকাশ হাওলাদার, রুবেল খন্দকার, শিপন হাওলাদার, হাসান আকন এবং মিদুল ইসলাম।

অভিযোগ প্রতিদ্বন্দ্বি প্রার্থী রিয়াজ আলম রনির অভিযোগ, নির্বাচনে আধিপত্য বিস্তার করতে যুবকদের বরিশাল জেলার বিভিন্ন এলাকায় থেকে ভাড়া করে নিয়ে আসেন ইউপি সদস্য (মেম্বর) প্রার্থী মো. রফিকুল ইসলাম।

জানা গেছে, এই যুবকেরা বৃহস্পতিবার সকালে নির্বাচন শুরু হওয়ার কয়েক মিনিটের মাথায় ওই ওয়ার্ডের জিনিক নামক এলাকায় প্রতিদ্বন্দ্বি প্রার্থী রিয়াজ আলম রনির চাচাতো ভাই নজরুল ইসলামকে (৪৮) কুপিয়ে জখম করে। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে র‌্যাব পুলিশ মাঠে নামলে অস্ত্রসহ যুবকেরা ওই ওয়ার্ডের খয়রাবাদ গ্রামের সিকদার বাড়ি জামে মসজিদে আশ্রয় নেয়। একপর্যায়ে র‌্যাব সেখানে অভিযান চালিয়ে তাদের চারটি ধারালো অস্ত্র ও লাঠিসোটাসহ আটক করে।

উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, গারুড়িয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বর) মিজানুর রহমান গত তিনমাস আগে মারা যান। পরে ওয়ার্ডটিকে নির্বাচন কমিশন শূন্য ঘোষণা দিয়ে ২৫ জুলাই নির্বাচনের দিন ধার্য করে। এই নির্বাচনে ৫ প্রার্থী প্রতিদ্বন্দ্বি করছেন। এখানে ভোটার সংখ্যা ২ হাজার ২৯২।

অভিযান পরিচালনাকারী বরিশাল র‌্যাবের এএসপি মো. ইফতেখারুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, এই ঘটনায় যুবকদের বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলার প্রস্তুতি নেওয়া হয়েছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।