DailyBarishalerProhor.Com | logo

১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

র‌্যাবের মাদকবিরোধী অভিযানে ৮ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত : জুলাই ৩০, ২০১৯, ১৭:৩২

র‌্যাবের মাদকবিরোধী অভিযানে ৮ মাদক ব্যবসায়ী আটক

চুয়াডাঙ্গা প্রতিনিধি:চুয়াডাঙ্গার জীবননগর পৌর শহরের চাকা পট্টিতে র‌্যাবের মাদকবিরোধী অভিযানে ৫৩ লিটার চোলাই মদসহ ৮ মাদক ব্যবসায়ী আটক করা হয়েছে ।

মঙ্গলবার (৩০ জুলাই) দুপুরে ঝিনাইদহ র‌্যাব -৬ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, চুয়াডাঙ্গা জেলার জীবননগর পৌর শহরের মোকসেদ সুপার মার্কেটের চাকা পট্টি নামক স্থানে সোমবার রাত আনুমানিক ১১ টার দিকে র‌্যাব –৬ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাসুদ আলম এর নেতৃত্বে একটি মাদকবিরোধী অভিযান পরিচালনা করা হয়।

চাকা পট্টির জনৈক শ্রী শেখর বিশ্বাসের স্টেশনারী দেকানের সামনে ইটের রাস্তার উপর থেকে ৮ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ীরা হলেন, চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার মোঃ লাল চাঁদ মণ্ডল (৪০), শ্রী সন্তোষ কুমার (৪৫), বিপ্লব সাহা, শ্রী শেখর বিশ্বাস (৩৫), মোঃ আবেদ আলী (৩৮), মোঃ আব্দুল হালিম (৪২), মোঃ অপু (৩২), ও মোঃ মতিয়ার রহমান (৩০)। গ্রেফতারকৃত আসামিদের দখল হতে ৫৩ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।

র‌্যাব-৬ এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাসুদ আলম জানান, মাদকসহ আটক আসামিদের জীবননগর থানায় হস্তান্তর করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) সারণির ২৪(ক)/২৪(খ) ধারার তাদের বিরুদ্ধে মামলা করা হয়।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।