DailyBarishalerProhor.Com | logo

১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বাবুগঞ্জের চাঁদপাশা ইউনিয়ন আ’লীগের শোক র‌্যালি ও আলোচনা সভা

প্রকাশিত : আগস্ট ১৯, ২০১৯, ২১:১৫

বাবুগঞ্জের চাঁদপাশা ইউনিয়ন আ’লীগের শোক র‌্যালি ও আলোচনা সভা

বাবুগঞ্জ প্রতিনিধি॥  বাবুগঞ্জে চাঁদপাশা ইউনিয়ন আওয়ামীলীগ কতৃক আয়োজিত জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে শোক র‌্যালি,আলোচনা সভা , দোয়া-মোনাজাত ও কাঙ্গালী অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ১৯ আগষ্ট বিকালে ইউনিয়নের আরিজা কালিকাপুর মাধ্যমিক বিদ্যালয়ের হল রুমে ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি প্রভাষক ইসমাইল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জুয়েল মোল্লার সঞ্চালনায় আয়োজিত শোক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীরীগের সাধারন সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান এসএম খালেদ হোসেন স্বপন। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যক্ষ দেলোয়ার হোসেন,

আব্দুল মতিন রাঢ়ী, যুগ্ম সাধারণ সম্পাদক কামাল চিশতী সহ-সভাপতি আব্দুল মন্নান, সাবেক উপজেলা চেয়ারম্যান খালেদা ওহাব, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিঃ শাহরিয়ার আহম্মেদ শিল্পি, সহ-দপ্তর সম্পাদক শিরাজুল ইসলাম পিন্টু, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান রিফাত জাহান তাপসি, চাঁদপাশা ইউপি চেয়ারম্যান আনিচুর রহমান সবুজ, কেদারপুর ইউপি চেয়ারম্যান নুরে আলম বেপারি, জাহাঙ্গীর নগর ইউপি চেয়ারম্যান তারিকুল ইসলাম, মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার আব্দুল করিম হাওলাদার,

আইন বিষায়ক সম্পাদক এ্যাড. মোস্তফা জামাল খোকন, অর্থ বিষায়ক সম্পাদক হারুন আর রশিদ। এছাড়া উপস্থিত ছিলেন সদস্য আনিচ মোল্লা, সাইফুল ইসলাম, সহিদুল ইসলাম,মহিলা বিষায়ক সম্পাদক শিবানী রানী, মহিলা আওয়ামীলীগের সভানেত্রী সেতারা বেগম, রহমতপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ জালাল হোসেন,ছাত্রলীগের ভারপ্রাপÍ সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া, যুবলীগের সাংগঠনিক সম্পাদক হাসানুর রহমান খান, শ্রমিক লীগ সভাপতি তাওহীদ হোসেন, শ্রমিক লীগ নেতা মোখলেচুর রহমান রাঢ়ী,

আনোয়ার হোসেন মাষ্টার, আলীগ নেতা কাজী দেলোয়ার, যুবলীগ নেতা শাহীন রানা, আজাদ হোসেন মিন্টু, মনির হোসেন, ছাত্রলীগ নেতা হালিম হাওলাদার, জহিরুল ইসলাম মুরাদ, এবায়দুল হক জুয়েল, প্রসেনজিৎ দাস অপু, ফারুক হোসেন, সাব্বির হোসেন আলিফসহ ওয়ার্ড আওয়ামীলীগের ১৪জন সভাপতি সধারন সম্পাদক উপস্থিত ছিলেন। এর আগে একটি শোক র‌্যলি অনুষ্ঠিত হয়।

সু-দীর্ঘ শোক র‌্যালিটি ময়দানের হাটের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে সভাস্থলে এসে শেষ হয়। র‌্যালীতে নেতাকর্মীসহ স্থানীয় জনতার ঢল নামে।

কর্মসূচির শেষার্ধে বঙ্গবন্ধুসহ ১৫ আগষ্টে নিহত সকল সহীদদের আত্মার শান্তি কামনা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও দেশের সমৃদ্ধি কামনা করে মিলাদ ও দোয়া-মোনাজাত ও কাঙ্গালী ভোজ অনুষ্ঠিত হয়।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।