DailyBarishalerProhor.Com | logo

১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বানারীপাড়ায় দুই ইউনিয়নের সংযোগ সড়কের বেহাল দশা

প্রকাশিত : সেপ্টেম্বর ১৭, ২০১৯, ২৩:২৬

বানারীপাড়ায় দুই ইউনিয়নের সংযোগ সড়কের বেহাল দশা

মো. সুজন মোল্লা,বানারীপাড়া ॥ বরিশালের বানারীপাড়া উপজেলার ইলুহার ইউনিয়নের শেরে-ই-বাংলার পুত্র সাবেক পাঠ প্রতিমন্ত্রী প্রয়াত এ কে ফাইজুল হকের নামে নাম করণ (ফাইজুক হক ব্রিজ) থেকে উদয়কাঠি ইউনিয়ন পরিষদের সাথে সংযোগ স্থাপনের প্রায় (৩ কিলো মিটার দৈর্ঘ) সড়কটি বর্তমানে চলাচলের অযোগ্য হয়ে পড়েছে।

এ সড়কটি দিয়ে প্রতিনিয়ত কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থী সহ কয়েক সহ¯্রাধিক সাধারণ মানুষ চলাচল করছে। সরেজমিনে দেখাগেছে ইজিবাইক ও মোটরসাইকেলই এ সড়কের প্রধান যানবাহন। তবে বর্তমানে সড়কটির এমন অবস্থা যান চলাচল দুরে থাক,মানুষের হাটা চলাই দুস্কর হয়ে পড়েছে।

বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ইলুহার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম জানান,ইউনিয়ন পরিষদে যেতে হলে কয়েক সহ¯্রাধিক মানুষকে এ সড়কটি দিয়েই চলাচল করতে হয়। মলুহার ওয়াজেদিয়া মাধ্যমিক বিদ্যালয় ও দক্ষিণ ইলুহার সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের এই সড়কটি দিয়েই আসা-যাওয়া করতে হয়।

তিনি আরও জানান, বর্তমানে সড়কটির এমন দশা সেখান থেকে সাধারণ মানুষের হাটতেও কষ্ট হচ্ছে। আর ইজিবাইক ও মোটরসাইকেলে যাতায়াত করতে গিয়ে প্রতিনিয়ত ঘটছে দুর্ঘটনা। তবে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে তিনি সড়কটির বেহাল দশার বিষয়ে লিখিত এবং মৌখিকভাবে জানিয়েছেন।

সরেজমিনে ওই এলাকায় এ প্রতিবেদক থাকাকালীন সময় এলাকাবাসী দাবী করেছেন বহু বছর পর্যন্ত সড়কটি এভাবে মরণ ফাঁদে পরিণত হবার পরেও সংশ্লিষ্টরা সড়কটি নতুন করে নির্মাণ কিংবা সংস্কারের কোন উদ্যোগ নেয়নি।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।