DailyBarishalerProhor.Com | logo

১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ | ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

সন্ধ্যা হলেই মাদকের আড্ডা বসে বাকেরগঞ্জের

প্রকাশিত : অক্টোবর ০১, ২০১৯, ২০:০১

সন্ধ্যা হলেই মাদকের আড্ডা বসে বাকেরগঞ্জের

বাকেরগঞ্জ প্রতিনিধি : বাকেরগঞ্জের সাহেবপুরে প্রতিদিন সন্ধ্যা হলেই মাদকের জমজমাট আড্ডা বসে। এলাকার মাদকসেবীরা সন্ধ্যা হলেই মাদক সেবন করতে ভিড় জমায় মাদকের আড্ডায়। এ ঘটনায় এলাকায় মানুষের মাঝে চাপা ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে। আইনশৃংখলা বাহিনী ব্যবস্থা না নিলে যে কোনো সময় তাদের এই ক্ষোভ মাদকের আড্ডায় হানা দিয়ে আস্তানা ভাংচুর করায় রুপ নিতে পারে।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার গারুড়িয়া ইউনিয়নের সাহেবপুর গ্রামের হুমায়ুন হাওলাদারের পুত্র সোহাগ হাওলাদার দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসা করে আসছে। এক সময় সাহেবপুর গ্রামের নাসির তালুকদার ছিল এলাকার মাদক সম্রাট। গারুড়িয়া ইউনিয়নের মাদক ব্যবসা সে নিয়ন্ত্রণ করতো। সম্প্রতি নাসির তালুকদার প্রশাসনের আহবানে সাড়া দিয়ে বরিশালের ডিআইজির হাতে ফুল দিয়ে মাদক ব্যবসা ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে আসেন। আর এ সুযোগে এলাকার মাদক ব্যবসা সোহাগের নিয়ন্ত্রণে চলে যায়।

একাধিক সূত্র জানায়, সন্ধ্যা হলেই সেখানে এলাকার যুব সমাজকে নিয়ে মাদকের আড্ডা বসান। মাদক সেবনের নিরাপদ স্পট হিসেবে এই মাছের ঘেরটি এলাকাবাসীর কাছে খুব পরিচিত। প্রশাসন যদি অবিলম্বে মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের গ্রেফতারপূর্বক মাদক সেবনের এই অভয়ারণ্যটির বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা না হয় তাহলে এলাকার যুব সমাজ দিন দিন ধ্বংশের দিকে চলে যাবে। এ বিষয়ে ব্যবস্থা নিতে এলাকাবাসী পুলিশের ডিআইজিসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেছেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।