DailyBarishalerProhor.Com | logo

১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আগৈলঝাড়ায় জেলা প্রশাসকের উপহার মন্ডপ স্বেচ্ছাসেবকদের ১২শ গেঞ্জি বিতরণ

প্রকাশিত : অক্টোবর ০২, ২০১৯, ২১:৪৩

আগৈলঝাড়ায় জেলা প্রশাসকের উপহার মন্ডপ স্বেচ্ছাসেবকদের ১২শ গেঞ্জি বিতরণ

আগৈলঝাড়া প্রতিনিধিঃ শারদীয় দূূর্গোৎসবে পুজা মন্ডপের স্বেচ্ছাসেবীদের নির্দিষ্ট পোশাক বিতরন করে উদাহরণ সৃষ্টি করলেন বরিশাল জেলা প্রশাসক অজিয়র রহমান। সংশ্লিষ্ঠ সূত্রে জানা গেছে, জেলার ১০টি উপজেলায় জেলা প্রশাসকের নিজস্ব তহবিল থেকে পুজা মন্ডপে দায়িত্ব পালনকারীদের জন্য গেঞ্জি উপহার দেন তিনি। ওই গেঞ্জি পরে মন্দিরের স্বেচ্ছাসেবক বাহিনী পূজার সময় দ্বায়িত্ব পালন করবেন। যাতে সহজেই তাদের সবার থেকে আলাদা করে চেনা যায়।আগৈলঝাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাস জানান, আগৈলঝাড়া উপজেলায় ১৫৪টি পুজা মন্ডপের স্বেচ্ছাসেবক বাহিনীর জন্য জেলা প্রশাসকের ১২শ গেঞ্জি উপহার পেয়েছেন।

বুধবার দুপুরে উপজেলার শহীদ সুকান্ত আবদুল্লাহ হল রুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাসের সভাপতিত্বে ১৫৪টি পুজা মন্ডপে অনুষ্ঠেয় পুজায় বিশেষ আইন শৃংখলা প্রস্তুতি সভায় আগত মন্ডপ সভাপতি ও সম্পাদকের হাতে ওই মন্ডপের দ্বায়িত্ব পালনকারী স্বেচ্ছাসেবকদের জন্য জেলা প্রশাসকের দেয়া উপহার ১২শ গেঞ্জি বিতরণ করেন।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আফজাল হোসেন, উপজেলা পুজা উদ্যাপন পরিষদের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন, পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক ও বাকাল ইউপি চেয়ারম্যান বিপুল দাস, ভাইস চেয়ারম্যান মলিনা রানী রায়, রফিকুল ইসলাম তালুকদার, আনসার ভিডিপি কর্মকর্তা রেদোয়ান আহম্মেদ, পল্লী বিদ্যুৎ ডিজিএম হযরত আলী, ইউপি চেয়ারম্যান ইলিয়াস তালুকদার, শফিকুল হোসেন টিটুসহ মন্ডপ কমিটির নেতৃবৃন্দ।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।