DailyBarishalerProhor.Com | logo

১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিশালের তানিয়া ঝালকাঠিতে ১২৩ বোতল ফেনসিডিলসহ আটক

প্রকাশিত : অক্টোবর ০৪, ২০১৯, ০৩:৩১

বরিশালের তানিয়া ঝালকাঠিতে ১২৩ বোতল ফেনসিডিলসহ আটক

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠির নলছিটি উপজেলায় একটি প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ১২৩ বোতল ফেনসিডিলসহ এক নারীকে আটক করেছে পুলিশ। এ সময় প্রাইভেটকার চালক মেহেদী হাসানকেও আটক এবং মাদকবহনকারী গাড়িটি জব্দ করা হয়।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) দুপুরে উপজেলার রায়াপুর এলাকায় ঝালকাঠিগামী ওই প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে এসব ফেনসিডিল উদ্ধার করা হয়।

ফেনসিডিলসহ আটক তানিয়া ইসলাম (২৭) বরিশালের কাউনিয়া এলাকার নাসির উদ্দিনের স্ত্রী। আর চালক মেহেদী হাসান যশোরের পুলেরহাট এলাকার মৃত মোকলেছুর রহমানের ছেলে।

জেলা ট্রাফিক পরিদর্শক হাবিবুর রহমান জানান, বৃহস্পতিবার সকাল থেকে রায়াপুর এলাকায় জেলা ট্রাফিক বিভাগ অস্থায়ী চেকপোস্ট বসিয়ে যানবাহনের কাগজপত্র তল্লাশি করছিল। এ সময় যশোর থেকে ছেড়ে আসা ঝালকাঠিগামী একটি প্রাইভেটকারে তল্লাশিকালে গাড়ির ভেতরে একটি ব্যাগে ১২৩ বোতল ফেনসিডিল পাওয়া যায়।

পরে নলছিটি থানায় খবর দিলে উপপরিদর্শক রাসেল এসে গাড়িতে থাকা ওই নারী ও চালককে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। এ সময় মাদকবহনকারী প্রাইভেটকারটি জব্দ করা হয়।

এ ব্যাপারে নলছিটি থানার অফিসার ইনচার্জ মো. শাখাওয়াত হোসেন জানান, এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর তাদের আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।