DailyBarishalerProhor.Com | logo

৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বানারীপাড়া ও উজিরপুরে ত্রাণ তহবিলের আর্থিক সহায়তার চেক বিতরণ

প্রকাশিত : জানুয়ারি ২৪, ২০২০, ২০:১০

বানারীপাড়া ও উজিরপুরে ত্রাণ তহবিলের আর্থিক সহায়তার চেক বিতরণ

বানারীপাড়া প্রতিনিধি ঃ বরিশালের বানারীপাড়া ও উজিরপুরে বিভিন্ন রোগে আক্রান্ত অসুস্থদের চিকিৎসার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিলের চেক বিতরণ করা হয়েছে।

শুক্রবার বেলা ১২টায় বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে বরিশাল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি মো. শাহে আলম প্রধানমন্ত্রীর পক্ষে ৭২ জনের মাঝে ২১ লাখ ৬৫ হাজার টাকার এ চেক বিতরণ করেন। এর মধ্যে রোগের ধরণ অনুযায়ী ১ লাখ,৫০ হাজার,৩০ হাজার ও ২০ হাজার করে আর্থিক সাহায্যের এ চেক প্রদান করা হয়।

এ সময় বানারীপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদ,উপজেলা ভাইস চেয়ারম্যান মো. নুরুল হুদা,ওসি শিশির কুমার পাল,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট মাহমুদ হোসেন মাখন, সহ-সভাপতি ও চাখারের ইউপি চেয়ারম্যান খিজির সরদার, যুগ্ম সম্পাদক এটিএম মোস্তফা সরদার, আওয়ামী লীগ নেতা ডা. খোরশেদ আলম সেলিম,পৌর আওয়ামী লীগ সভাপতি সুব্রত লাল কুন্ডু,উপজেলা কৃষকলীগের সাবেক সভাপতি ও চাখার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আ. মালেক হাওলাদার,উপজেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের আহবায়ক ওয়াহেদুজ্জামান দুলাল,আওয়ামী লীগ নেতা শামসুল আলম মল্লিক,প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন,সহ-সভাপতি সাইফুর রহমান রাসেল,সাধারণ সম্পাদক সুজন মোল্লা,যুগ্ম সম্পাদক ফয়েজ আহম্মেদ শাওন,উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক সুমম রায় সুমন প্রমুখ উপস্থিত ছিলেন।

একই দিন বিকালে সংসদ সদস্য মো. শাহে আলম উজিরপুরে ২৪ জনের মাঝে প্রধানমন্ত্রীর ১৮ লাখ ৫০ হাজার টাকার আর্থিক সহায়তার চেক বিতরণ করেন।

প্রসঙ্গত, স্থানীয় সংসদ সদস্য মো. শাহে আলমের মাধ্যমে তার নির্বাচনী এলাকা বরিশালের বানারীপাড়া ও উজিরপুর উপজেলার অসহায় সাধারণ মানুষ যারা অর্থের অভাবে উন্নত চিকিৎসা করাতে পারছিলেন না, তারা মাদার অব হিউম্যানিটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরাবরে উন্নত চিকিৎসা করানোর জন্য আর্থিক সহায়তা চেয়ে আবেদন করেছিলেন।সংসদ সদস্য শাহে আলম আবেদনগুলো প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিলে জমা দিয়েছিলেন।

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিলের আর্থিক সহায়তার চেক পেয়ে অসহায় সাধারণ মানুষ আবেগআপ্লুত হয়ে পড়েন।

এসময় তারা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সংসদ সদস্য শাহে আলমের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তাদের সাফল্য ও দীর্ঘায়ু কামনা করেন। উল্লেখ্য এই প্রথম কোন সংসদ সদস্যের মাধ্যমে বানারীপাড়া ও উজিরপুরবাসী এধরণের চিকিৎসা সহায়তা পেল।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।