DailyBarishalerProhor.Com | logo

১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বানারীপাড়ায় ১০জুয়াড়ি ও এক মাদকসেবী গ্রেফতার

প্রকাশিত : জানুয়ারি ৩১, ২০২০, ২১:২৭

বানারীপাড়ায় ১০জুয়াড়ি ও এক মাদকসেবী গ্রেফতার

বানারীপাড়া প্রতিনিধি ::  বানারীপাড়ায় তাসে জুয়া খেলার সরঞ্জামসহ ১০ জুয়ারী ও এক মাদকসেবীকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার লবনসাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই সুজিৎ কুমার বিশ্বাস গোপন সংবাদের ভিত্তিত্বে অভিযান চালিয়ে বিশারকান্দি ইউনিয়নের মরিচবুনিয়া গ্রামের মো.জলিল হাওলাদারের মুরগির ফার্মে তাসে জুয়া খেলার সময় মরিচবুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক অরুন হাওলাদার, পার্শবর্তী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক কামরুল ইসলাম, একই এলাকার মনির বেপারী, মামুন আকন, সুমন বেপারী, সুনিল হালদার, মানিক বেপারী, সিদ্দিক বেপারী, সোহাগ খাঁন ও মানিক মিয়াকে নগদ ৫ হাজার ৫’শ ৮০ টাকা সহ তাসে জুয়া খেলার সরঞ্জাম সহ গ্রেফতার করেন।

এব্যাপারে তিনি বাদী হয়ে ওই রাতেই থানায় একটি মামলা দায়ের করেণ। ওসি শিশির কুমার পাল এ মামলাটি তদন্তপূর্বক প্রয়োজনীয় আইনগত ব্যাবস্থা গ্রহনের জন্য এস.আই গোলাম মোস্তফাকে নির্দেশ দিয়েছেন। একই দিন রাতে বন্দর বাজার এলাকা থেকে ১০ গ্রাম গাজাসহ মনির হোসেন মোল্লাহ নামের এক জনকে গ্রেফতার করেন।

এস.আই ওসমান গনি বাদী হয়ে মাদক আইনে থানায় একটি মামলা দায়ের করেণ। ওসি এ মামলাটি তদন্ত করার জন্য এস.আই হাফিজুর রহমানকে নির্দেশ দেন। শুক্রবার সকালে উক্ত আসামীদের কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে বলে ওসি (তদন্ত) মো.জাফর আহম্মেদ জানান।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।