DailyBarishalerProhor.Com | logo

৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

উজিরপুরে অল্পের জন্য রক্ষা পেলো ২০ জনের প্রাণ

প্রকাশিত : ফেব্রুয়ারি ০২, ২০২০, ১৪:৪২

উজিরপুরে অল্পের জন্য রক্ষা পেলো ২০ জনের প্রাণ

উজিরপুর প্রতিনিধি>>  বরিশাল- ঢাকা মহাসড়কের ইচলাদি টোল প্লাজায় যাত্রীবাহী বাস ও তেল বাহী ট্যাংক লড়ির মুখোমুখি সংঘর্ষে আহত হয়েছে ২০ জন।

আজ বরিবার দুপুর ১২ টার দিকে পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার সুবিদখালী থেকে সুরেস্বর দরবার গামী যাত্রীবাহী বাস যশোর – ড ১১- ০৪৪৮ ইচলাদি টোল প্লাজায় দ্রুত গতির সাথে অতিক্রম কালে বিপরীত দিক থেকে আসা জ্বালানি তেলের ট্যাঙ্কার ঢাকা মেট্রো ১১- ২২০৬ সাথে মুখোমুখি সংঘর্ষ হয় এসময় ট্যাংক লড়ির পেছনে থাকা ফরিদপুর থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাস ফরিদপুর ব- ০২২১ ট্যাংক লড়িকে পেছন থেকে ধাক্কা দেয়।

এতে লড়ির ড্রাইভার বাসের হেলপার ও উভয় যাত্রীবাহী বাসের প্রায় ২০ জন আহত হয়েছে। ঘটনার পরপরই উজিরপুর মডেল থানা পুলিশ ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের উদ্ধার করে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ও গুরুতর আহতদের বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন। আহতদের লড়ি ড্রাইভার ট্রাকে আটকা পড়লে ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্বার করেন।

তাৎক্ষণিকভাবে আহতদের নাম ঠিকানা পাওয়া যায়নি। এঘটনায় মহাসড়কে প্রায় আধঘন্টা যানচলাচল বন্ধ থাকে। উজিরপুর মডেল থানার উপপরিদর্শক একে মানিক জানান দূর্ঘটনা কবলিত যাত্রীদের উদ্ধার করে ও যানগুলো সড়িয়ে মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক করা হয়েছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।