DailyBarishalerProhor.Com | logo

১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ | ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

এই মুহুর্তে কিস্তি আদায় বন্ধ রাখতে বলেছেন বরিশালের ডিসি।। মানছে না ‘আশা’-‘পদক্ষেপ’সহ বহু এনজিও

প্রকাশিত : মার্চ ২৫, ২০২০, ০৫:১৪

এই মুহুর্তে কিস্তি আদায় বন্ধ রাখতে বলেছেন বরিশালের ডিসি।। মানছে না ‘আশা’-‘পদক্ষেপ’সহ বহু এনজিও

নিজস্ব প্রতিবেদক !!  করোনা ভাইরাসের প্রভাবে চলমান অর্থনৈতিক মন্দা ও দরিদ্র মানুষ এবং নিজস্ব কর্মীদের অবস্থা বিবেচনা করে বরিশাল জেলায় কর্মরত এনজিওর কিস্তি আদায় আপাতত বন্ধ রাখার অনুরোধ জানিয়েছেন বরিশাল জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান।

গতকাল তিনি তার ব্যক্তিগত ফেসবুক পেজ এ সক্রান্ত একটি লেখা পোষ্ট করেন। সেখানে তিনি উল্লেখ করেন,“করোনা প্রতিরোধে দরিদ্র মানুষ এবং নিজস্ব কর্মীদের অবস্থা বিবেচনা করে বরিশাল জেলায় কর্মরত এনজিওর কিস্তি আদায় আপাতত বন্ধ রাখার অনুরোধ করা হলো”।

গরিব মানুষের জন্য এ ধরনের একটি স্বস্থিকর খবর মিডিয়ার মাধ্যমে চাউর হলেও থেমে নেই এনজিও কর্মিরা। কিস্তির জন্য বল প্রয়োগ করছেন তারা। ফলে দিশেহারা অবস্থায় পড়ে গেছে খেটে খাওয়া মানুষেরা। বরিশাল মহানগরীর ৩০ নং ওয়ার্ড বাসিন্দা সিএনজি গাড়ির ড্রাইভার সুজন জানান,রোডে যাত্রী কম থাকায় গাড়ির জমা টাকা এবং ভাত খাওয়ার চালের টাকাই পাওয়া যাচ্ছে না। তার ওপর ডিসি নিষেধ করার পর ‘আশা’সমিতি কিস্তির জন্য সোমবার সকালে চাপ প্রয়োগ করে টাকা আদায় করে নিয়েছে। এখন যার কাছ থেকে ধার করে টাকা নিয়েছি সে আবার চাপ দিচ্ছে। রোডেও যাত্রী মেলে না। কি করবো জানি না ভবিষ্যতে কি হয়? কাশিপুর ২৯ নং ওয়ার্ড বাসিন্দা ফাতেমা বেগম জানিয়েছেন কিস্তি দিতে না পারায় তার পরিবারকেও হুমকি দিয়ে গেছে পদক্ষেপ নামে এনজিও। অথচ করোনার প্রভাবে আয় রোজগার কমে গেছে তার পরিবারের। এখন উপায়ন্ত দেখছেন বলে জানিয়েছেন ভূক্তভোগি ও নারী।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।