DailyBarishalerProhor.Com | logo

১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বিশ্বনাথে বাড়ছে মানুষের ভীড়, পুলিশ-সেনা নামলেই ফাঁকা, পরে যেই সেই!

প্রকাশিত : এপ্রিল ০৪, ২০২০, ০৯:০২

বিশ্বনাথে বাড়ছে মানুষের ভীড়, পুলিশ-সেনা নামলেই ফাঁকা, পরে যেই সেই!

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি !!

অপ্রয়োজনে ঘর থেকে বের হচ্ছে মানুষ। চায়ের দোকানে জমেছে আড্ডা। কেউ কেউ খুলছেন ব্যবসা প্রতিষ্ঠানও। সড়কে বেড়েছে যানবাহনের সংখ্যা। এ চিত্র থেকে বোঝা মুশকিল যে, এক কঠিন সময় পার করছি আমরা। সিলেটের বিশ্বনাথ উপজেলার এমন চিত্র এখন প্রতিদিনের। মফস্বলের বাজারগুলোতেও স্বাভাবিক সময়ের মতো লেগে আছে মানুষেষর জটলা। ফলে বাড়ছে করোনাভাইরাস সংক্রমণের ঝুঁকি থাকছেই।

আইনশৃঙ্খলা বাহিনীর নিয়মিত তৎপরতায়ও কমছে না মানুষের বিচরণ। করোনা সংক্রমণ প্রতিরোধে সরকারের নির্দেশনা মেনে, প্রথম দিকে তেমন
একটা ঘরের বাইরে যায়নি কেউ। নিত্যপণ্য ছাড়া বন্ধ ছিলো সকল ব্যবসা প্রতিষ্ঠান। রাস্তায় ছিল না যানবাহন। কিন্তু ক’দিন যেতে না যেতেই ফের ঘর
ছেড়ে বাইরে বেরিয়েছে মানুষ। পুলিশ-সেনাবাহিনী দেখলেই নামছে দোকানের সাটার, দৌড়ে আশপাশে লুকিয়ে থাকছে সব। আইনশৃংখলা বাহিনী ফিরে যাবার পর, ফের ‘যেই সেই’। দোকানে-রাস্তায় নামছে মানুষ।

বিশ্বনাথের সচেতন মহলের বলছেন, সরকারি নিদের্শনা অমান্য করে, আইনশৃংখলা বাহিনীকে ফাঁকি দিয়ে ‘তামাশা’ করা লোকদের আইনের আওতায় নেয়া উচিত।  দ্রুত এ বিষয়ে কঠোর পদক্ষেপ না নিলে, চরম মূল্য দিতে হবে আমাদের।

বিশ্বনাথ পুলিশ স্টেশনের অফিসার ইন-চার্জ শামীম মূসা বলেন,  ইতিমধ্যে ৭টি যানবাহনকে মামলা ও আরও ৮-১০ টির মতো যানবাহন আটক করা হয়েছে। দেশ ও দশের স্বার্থে আজ শনিবার থেকে আরো কঠোর অবস্থানে যাবো আমরা।

এ বিষয়ে কথা হলে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. কামরুজ্জামান বলেন, এ’কয়দিন মানুষকে সচেতন করতে একযোগ করেছি আমরা। তবুও ঘরে ফিরছে না কিছু মানুষ। আজ শনিবার থেকে অপ্রয়োজনে ঘুরাফেরা করলেই শাস্তি ও জরিমানা করবো আমরা।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।